বাংলাদেশি ভক্তের পাগলামি, মর্মাহত দেব

পশ্চিমবঙ্গের নায়ক দেবের দেখা পাওয়ার জন্য অদ্ভূত এক কাণ্ড ঘটিয়েছেন এক বাংলাদেশি ভক্ত। ১৩ বছর বয়সী এই কিশোরী ছাদ থেকে ঝাঁপ দেন। আর সে খবর পৌঁছে গেছে খোদ দেবের কাছে।

চিন্তামন তুষারচিন্তামন তুষারবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2014, 12:15 PM
Updated : 15 Oct 2014, 12:15 PM

১৩ বছর বয়সী স্কুল শিক্ষার্থী সুমি মঙ্গলবার সকালে রাজধানীর জুরাইন প্রাথমিক স্কুলের দোতলা ভবনের ছাদ থেকে ঝাপিয়ে পড়ে। ঘটনাস্থলে যায় কদমতলী থানার পুলিশ।

কদমতলী থানার ওসি আবদুস সালাম গ্লিটজকে জানান, “ভারতের নায়ক দেবের দেখা পেতে চায় সুমি। এরকম ঘটনা ঘটালে আপনারা, সাংবাদিকরা নিউজ করবেন। তাই জুরাইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে ঝাঁপ দিয়েছে। এ রকম কথাই আমাদের বলেছে।”

তিনি আরও জানান, তাকে দুর্ঘটনা ঘটার পর পরই হাসপাতালে নেওয়া হয়। সুমির একটি পা ভেঙ্গে গেছে।

বুধবার ভোররাতে দেব তার অফিসিয়াল ফেইসবুক পেইজে কিশোরী এই ভক্তের উদ্দেশ্যে একটি পোস্ট করেন।

দেব লিখেছেন, “কিছুক্ষণ আগে শুনলাম, সংবাদ সৃষ্টির মাধ্যমে আমার নজর কাড়তে ছাদ থেকে ঝাপ দিয়েছেন সুমি নামে এক বাংলাদেশী। খবরটি আমাকেও আঘাত করেছে নিঃসন্দেহে।”

“আজ ‘আমি’ বলতে যাকে দেখছো, মনে করে দেখো এটা শুধু এবং শুধুই ভক্তদের জন্য। তাই আজ যদি তুমি নিজেকে আঘাত করো, সে আঘাত আমারও লাগে। আমি অনুরোধ করছি সবাইকে এবং মিনতি করে বলছি, আমার জন্য ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে কেউ নিজেকে আঘাত করো না। আমাকে ভালোবাসো কারণ জেনে রেখো দেব সবসময় আছে তোমাদের পাশে, ঠিক তোমাদের হৃদয়ে।”

“জীবন খুবই সুন্দর, জীবনকে উপভোগ করো। আর একজন ভক্তের চলে যাওয়া মানে আমি একজনের ভালোবাসা হারালাম।”

পোস্টের শেষে সুমির দ্রুত আরোগ্য কামনা করেছেন দেব।