বক্স-অফিস শীর্ষে 'গন গার্ল'

ড্রাকুলাদের ইতিবৃত্ত নিয়ে তৈরি সিনেমা 'ড্রাকুলা আনটোল্ড' নিয়ে প্রত্যাশার পারদ ছিল উঁচুতেই। কিন্তু বক্স-অফিসে তেমন একটা সুবিধা করতে পারেনি ফ্যান্টাসি-হরর এই সিনেমাটি। 'ড্রাকুলা আনটোল্ড'কে হঠিয়ে বক্স-অফিসের শীর্ষস্থানটি দখল করেছে ডেভিড ফিঞ্চার পরিচালিত 'গন গার্ল' সিনেমাটি।

শরীফুল হক আনন্দবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2014, 12:27 PM
Updated : 13 Oct 2014, 12:27 PM

নবাগত গ্যারি শোরের পরিচালনায় 'ড্রাকুলা আনটোল্ড' সিনেমাটি সব মিলিয়ে আয় করেছে দুই কোটি মার্কিন ডলারের কিছু বেশি। আর সেখানে 'গন গার্ল' মুক্তির দ্বিতীয় সপ্তাহে আয় করে নিয়েছে 'ড্রাকুলা আনটোল্ড'-এর মোট আয়ের চেয়েও বেশি - দুই কোটি ষাট লাখ মার্কিন ডলার। আর সব মিলিয়ে সিনেমাটির আয় সাত কোটি আশি লাখ মার্কিন ডলার।

কাল্ট থ্রিলার সিনেমা পরিচালনায় সিদ্ধহস্ত ডেভিড ফিঞ্চারের নতুন সিনেমা 'গন গার্ল' এ অভিনয় করেছেন বেন আফ্লেক, রোসামোন্ড পাইক, নিল প্যাট্রিক হ্যারিস এর মত তারকারা। দর্শক, সমালোচক উভয় মহলেই প্রশংসা কুড়িয়ে নিয়েছে সিনেমাটি। নিজের স্ত্রীর অন্তধর্ানের পর সন্দেহভাজন হয়ে ওঠা এক লেখকের ঘটনা নিয়ে এগিয়েছে সিনেমাটির গল্প।

ফ্যামিলি কমেডি সিনেমা 'আলেকজান্ডার  অ্যান্ড দ্য টেরিবল, হরিবল, নো গুড, ভেরি ব্যাড ডে' সিনেমাটি রয়েছে তৃতীয় স্থানে, আয় করেছে প্রায় দুই কোটি মার্কিন ডলার। আর ২০১৩ সালে মুক্তি পাওয়া হরর সিনেমা 'দ্য কনজুরিং' এর সিকুয়াল 'অ্যানাবেল' রয়েছে চতুর্থ স্থানে। সিনেমাটির মোট আয় এক কোটি ষাট লাখ মার্কিন ডলার।

আর চলতি সপ্তাহে মুক্তি পাওয়া রবার্ট ডাউনি জুনিয়র এবং রবার্ট ডুভ্যাল অভিনীত সিনেমা 'দ্য জাজ' রয়েছে পঞ্চম স্থানে, যা আয় করেছে এক কোটি ত্রিশ লাখ মার্কিন ডলার।