নগ্ন ছবি ফাঁস চলছেই

নগ্ন ছবি ফাঁসের তালিকায় এবার যুক্ত হল অভিনেত্রী কেলি ব্রুকের নাম। ব্রিটিশ এই অভিনেত্রী ও মডেলের নগ্ন ছবি এখন ঘুরছে অনলাইনে।

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2014, 10:03 AM
Updated : 9 Oct 2014, 10:17 AM

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানের বলছে, এই ঘটনায় খুবই ক্ষুব্ধ হয়েছেন ব্রুক। ফাঁস হওয়া ছবিগুলোর একটিতে দেখা যায় নগ্ন ব্রুক বিছানায় শুয়ে আছেন।

এক সূত্র বলছে, “অবশ্যই তিনি মর্মাহত। অতীতে হয়তো নিজের দেহের ছবি থেকে আর্থিকভাবে তিনি লাভবান হয়েছেন।কিন্তু এই ছবিগুলো ছিল গোপনীয় যা পুরো দুনিয়ার সামনে প্রকাশ করে দেওয়া হয়েছে। তিনি আতঙ্কিত।”

এর আগে কেবল অন্তর্বাসে নিজের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই পোস্ট করতে দেখা গেছে ‘পিরানহা থ্রিডি’ খ্যাত এই অভিনেত্রীকে।

নারী তারকাদের নগ্ন ছবি ফাঁস কাণ্ডের শুরুটা অগাস্ট মাসে।জেনিফার লরেন্স, রিহানা, কেইট আপটন, সেলেনা গোমেজের মতো তারকাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি তাদের আইক্লাউড অ্যাকাউন্ট থেকে হ্যাক করে প্রকাশ করে দেওয়া হয় ফোরচ্যান এবং রেডিট-এর মতো ওয়েবসাইটগুলোতে। আর পরে এই ছবিগুলো ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যে ১০১ জন নারী তারকার ছবি হ্যাক হয়েছে বলে তালিকা প্রকাশ করা হয়েছিল তাদের মধ্যে ব্রুকের নাম থাকলেও সে সময় নিজের নগ্ন ছবির অস্তিত্বের কথাই স্বীকার করেননি তিনি।বরং ব্রুক বলেছিলেন, “আমার কেবল সেসব নগ্ন ছবিই আপনারা দেখবেন যেগুলো আমি ‘ফাঁস’ করবো অথবা সেগুলো যেগুলোতে আমার মাথা কেটে বসানো হয়েছে।”