সিনেমা যৌথ প্রযোজনার, নায়ক-নায়িকা টালিগঞ্জের

অনন্য মামুনের পরিচালনায় যৌথ প্রযোজনার সিনেমা ‘মন দিওয়ানা’য় পশ্চিমবঙ্গের নায়ক হিরণের বিপরীতে প্রধান নায়িকা হিসেবে থাকছেন টালিগঞ্জের নতুন মুখ রিতিকা সেন। রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাতে এর আগে চুক্তিবদ্ধ করা হয় ঢাকাই সিনেমার নবাগতা দীপালি আক্তার তানিয়াকে। 

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2014, 12:56 PM
Updated : 2 Oct 2014, 12:56 PM

এর আগে বিভিন্ন সিনেমাতে পার্শ্ব-চরিত্রে অভিনয় করা রিতিকা প্রথমবারের মতো নায়িকা হিসেবে অভিনয় করেছেন রাজ চক্রবর্তী পরিচালিত রোমান্টিক-অ্যাকশন সিনেমা ‘বরবাদ’-এ। সিনেমাটি হালেই মুক্তি পেয়েছে। রিতিকার সম্মতির ব্যাপারে অনন্য মামুন গ্লিটজকে নিশ্চিত করেন।

মামুন এখন তার তৃতীয় সিনেমা 'ব্ল্যাকমেইল'-এর শুটিং করছেন। অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমাটিতে  কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ববি হক, আনিসুর রহমান মিলন ও মৌসুমী হামিদ। চলতি বছর জুলাই মাসে শুরু হয় সিনেমাটির শুটিং।  ঈদের পরে ঢাকার বিভিন্ন লোকেশনে সিনেমার শেষ পর্যায়ের শুটিং হবে।

'ব্লাকমেইল' নামে সিনেমার শুটিং শুরু করলেও এই পর্যায়ে সিনেমার নাম বদলে 'ফ্রেন্ডশিপ' রাখেন মামুন। পরবর্তীতে আগের নামেই ফিরে যান তিনি।

‘মোস্ট ওয়েলকাম’ খ্যাত পরিচালক মামুন তার দ্বিতীয় সিনেমা ‘আমি শুধু চেয়েছি তোমায়’ নির্মাণে যৌথ প্রযোজনার শর্ত লঙ্ঘন করেছেন বলে অভিযুক্ত হন। সে কারণে পরিচালক সমিতির সদস্যপদও হারিয়েছেন এই তরুন পরিচালক।