মুক্তির আগেই হিট ‘ব্যাং ব্যাং’

২রা অক্টোবর ভারতজুড়ে মুক্তি পেতে যাচ্ছে হৃতিক রোশান ও ক্যাটরিনা কাইফ অভিনীত 'ব্যাং ব্যাং' সিনেমাটি। ২৮শে সেপ্টেম্বর শুরু হয় সিনেমাটির অগ্রিম টিকেট বুকিং। বুকিং শুরুর কয়েক ঘণ্টার মধ্যেই হু হু করে বিক্রি হয়ে যাচ্ছে সিনেমাটির টিকেট।  

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2014, 11:04 AM
Updated : 30 Sept 2014, 11:04 AM

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, দিল্লি, মুম্বাই, ব্যাঙ্গালুরু, হায়দ্রাবাদে সিনেমাটি মুক্তির দিনের সকালের শোগুলোর সব টিকেট বিক্রি হয়ে গেছে। এমনকি বিকেলের শোয়ের টিকেটও শেষ হওয়ার পথে। আর অনলাইনেই বেশি বিক্রি হচ্ছে টিকেট। 

অন্য বড় বাজেটের সিনেমার মতো ‘ব্যাং ব্যাং’ এর টিকেটও বিক্রি হচ্ছে চড়া দামে। প্রতিটি টিকেটের জন্য দর্শকদের গুনতে হচ্ছে ৬৫০ থেকে ৭৫০ রুপি। আশা করা হচ্ছে প্রথম দিন বেশ ভাল ব্যবসা করবে ‘ব্যাং ব্যাং’। 

শুরুটা ভালোই হবে এটা নিশ্চিত, কিন্তু বছরের সবচেয়ে বড় হিট ‘কিক’ - এর  প্রথম দিনের আয়ের রেকর্ড 'ব্যাং ব্যাং’ ভাঙ্গতে পারে কি না সেটাই এখন দেখার বিষয়। 

টম ক্রুজ এবং ক্যামেরন ডিয়াজ অভিনীত ‘নাইট অ্যান্ড ডে’ সিনেমার আনুষ্ঠানিক রিমেইক ‘ব্যাং ব্যাং’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনান্দ। ভিশাল-শেখরের সংগীত পরিচালনায় সিনেমার গানগুলো এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে। এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন হৃতিক-ক্যাট। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমায় প্রথম একসঙ্গে দেখা যায় তাদের। 

‘ব্যাং ব্যাং’-এর সঙ্গে একই দিনে মুক্তি পাচ্ছে শাহিদ কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘হায়দার’। ভিশাল ভারাদওয়াজের পরিচালনায় শেক্সপিয়রের ‘হ্যামলেট’ অবলম্বনে নির্মিত সিনেমাটিও দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে।