ক্লুনির বিয়েতে ভেনিস হলো হলিউড

অবশেষে প্রেমিকা আমাল আলামুদ্দিনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জর্জ ক্লুনি। ২৭শে সেপ্টেম্বর ভেনিসে ক্লুনির বিয়ের আসরে বসেছিল হলিউডি তারাদের মেলা। 

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2014, 11:48 AM
Updated : 28 Sept 2014, 11:49 AM

৩৬ বছর বয়সী লেবানিজ প্রেমিকা আমাল আলামুদ্দিনের সঙ্গে মাস কয়েক আগেই আংটি বদল করেন এতদিন হলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত পাত্রের তকমাধারী ক্লুনি। যদিও বিয়ের তারিখটি কখনোই প্রকাশ করেননি তিনি। 

ভেনিসের গ্র্যান্ড ক্যানাল দিয়ে নৌকায় চড়ে বিয়ের আসরে পৌছান বর-কনে এবং বিয়েতে আগত অতিথিরা। অতিথি হিসেবে ছিলেন ম্যাট ডেমন, সিন্ডি ক্রফোর্ড, বিল মারে, বনোসহ অনেকে।

বিয়ে পড়িয়েছেন ক্লুনির বন্ধু ও রোমের সাবেক মেয়র ওয়াল্টার ভেলত্রোনি। ভেনিসের এক প্রাসাদে অনুষ্ঠিত হয় বিয়ে।

লন্ডনভিত্তিক মানবাধিকার আইনজীবী আমাল আলামুদ্দিনের সঙ্গে ক্লুনি আংটি বদল করেন চলতি বছরের এপ্রিলে। এরপর অগাস্ট মাসে যুক্তরাজ্য থেকে নিজেদের বিয়ের লাইসেন্স সংগ্রহ করেন এই জুটি।

অভিনেত্রী তালিয়া বালসামের সঙ্গে এর আগে গাঁটছড়া বেঁধেছিলেন ক্লুনি। ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত স্থায়ী হয় তাদের দাম্পত্যজীবন। বিচ্ছেদের পর ক্লুনি প্রতিজ্ঞা করেন, আর কখনও বিয়ে করবেন না তিনি। এরপর অনেক মডেল এবং অভিনেত্রীকে দেখা গেছে এই সুদর্শন অভিনেতার পাশে। অবশেষে প্রায় এগারো বছর পর নিজের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছেন ৫৩ বছর বয়সী এই অভিনেতা।