এবার শিকার কিম কারদাশিয়ান

আরও একবার অঘটনের জন্ম দিয়ে শিরোনামে এলেন ভিতালি সেডিউক। ব্র্যাড পিটকে ঘুষি মেরে জেলে যাওয়া এই ইউক্রেনিয়ান সাংবাদিকের সবশেষ শিকার টিভি তারকা কিম কারদাশিয়ান।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2014, 10:33 AM
Updated : 27 Sept 2014, 10:33 AM

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল বলছে, ‍বৃহস্পতিবার প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে আসা কিম কারদাশিয়ান এবং তার স্বামী র‌্যাপার কেনি ওয়েস্টের গাড়ির সামনে চলে যান সেডিউক। সেখানে কিমের স্বামী ওয়েস্ট এবং মা ক্রিস জেনারের সামনেই ধাক্কা মেরে ফেলে দেন তাকে। এরপর আবার চুল ধরে তাকে টেনে ওঠান । ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন নিরাপত্তাকর্মীরা। হতভম্ভ কিমকে সেখান থেকে উদ্ধার করে ভবনের ভেতরে নিয়ে যান তারা।

তবে সেডিউকের ঘনিষ্ঠ এক সূত্র দাবি করছে, অভিযোগটি অতিরঞ্জিত।

“সেডিউকের কিমকে চুল ধরে টেনে তোলার অভিযোগটি অসত্য। ভিতালি আসলে কিমকে জড়িয়ে ধরেছিলেন এবং তখনই সেখানে ভিড় জমে যায়। তখন নিরাপত্তাকর্মীরা এসে ভিতালিকে মাটিতে ফেলে দেয়। এসবের মধ্যে কিমও তাল হারিয়ে পড়ে যান। কিন্তু ভিতালি তার কোনো ক্ষতি করার চেষ্টা করেননি।”

ইউক্রেনের সাবেক এই সাংবাদিক চলতি বছরের শুরুতে লস অ্যাঞ্জেলসে অ্যাঞ্জেলিনা জোলির সিনেমা ‘ম্যালেফিসেন্ট’-এর প্রিমিয়ারে ব্র্যাড পিটকে ঘুষি মারার অপরাধে গ্রেপ্তার হন। ত্রিশ দিন কারাভোগের পর ছেড়ে দেওয়া হয় তাকে। এছাড়াও কান চলচ্চিত্র উৎসবে ‘আগলি বেটি’ তারকা আমেরিকা ফেরেরার গাউনের তলায় ঢুকে পড়ার চেষ্টা করেছিলেন তিনি। অতীতে লিওনার্দো ডি ক্যাপ্রিও, ব্রিটিশ সংগীতশিল্পী অ্যাডেল এবং উইল স্মিথও হয়েছেন তার শিকার। মস্কোতে এক সিনেমার প্রিমিয়ারে স্মিথকে চুমু খাওয়ার পর তার হাতে চড়ও খেতে হয়েছে সেডিউককে।