প্রেমে পড়লেন স্টুয়ার্ট-হল্ট?

মন ভেঙ্গেছে দুজনেরই। আর তাই হয়তো একে অন্যের সান্নিধ্যে ভাঙ্গা মন জোড়া লাগানোর চেষ্টা করছেন তরুণ এই জুটি। কথা হচ্ছে ব্রিটিশ অভিনেতা নিকোলাস হল্ট এবং মার্কিন অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টকে নিয়ে।

সেঁজুতি শোণিমা নদীআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2014, 09:49 AM
Updated : 27 Sept 2014, 10:04 AM

মাত্র ক’দিন আগেই ‘এক্স-মেন’ সিরিজের সহ-অভিনেত্রী জেনিফার লরেন্সের সঙ্গে সম্পর্ক ভেঙ্গেছে হল্টের। শোনা যাচ্ছে লরেন্স এখন চুটিয়ে প্রেম করছেন বিট্রিশ রক ব্যান্ড কোল্ডপ্লের ভোকাল ক্রিস মার্টিনের সঙ্গে। তাহলে হল্টই বা পিছিয়ে থাকবেন কেন!

এদিকে ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান’ সিনেমায় কাজ করার সময় পরিচালক রুপার্ট স্যান্ডার্সের পরকীয়ার কারণে প্রেমিক রবার্ট প্যাটিনসনকে হারিয়েছেন টোয়াইলাইট তারকা স্টুয়ার্ট। এখন একলাই চলতে হচ্ছে তাকে।

নতুন সিনেমা ‘ইকুয়ালস’- এ কাজ করতে গিয়ে তাই বেশ কাছাকাছিই চলে এসেছেন হল্ট আর স্টুয়ার্টস। এক সূত্র বলছে, “ক্রিস্টেন এবং নিকোলাস এখন অবিচ্ছেদ্য। তারা সবসময়ই একসঙ্গে সময় কাটাচ্ছেন, শুটিং না থাকলেও। দুজন দুজনের সবচেয়ে ভাল বন্ধুতে পরিণত হয়েছেন। অবস্থাটা এমন, তাদের এই সম্পর্ক যে শিগগিরই প্রেমে মোড় নেবে- এ ব্যাপারে সন্দেহ নেই কারও।”

সূত্রটি আরও জানায়, “ক্রিস্টেন যখন লম্বা সময়ের জন্য শুটিংয়ে ব্যাস্ত থাকেন, সাধারণত তিনি তার বন্ধুদের ডেকে নিয়ে আসেন সময় কাটানোর জন্য। তবে, এবার সেটা তিনি করেননি, কারণ নিকোলাস তাকে সঙ্গ দিচ্ছেন।”