মাহির ওয়ার্নিং

ঈদ-উল-আযহায় মাহিয়া মাহি অভিনীত ‘দেশা-দ্য লিডার’ এবং ‘ওয়ার্নিং’ - এ দুটি সিনেমা মুক্তি পাবে, এ খবর মোটামুটি নিশ্চিত ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে মুক্তি পাচ্ছে কেবল ‘ওয়ার্নিং’ সিনেমাটি। ঢাকাই সিনেপাড়ায় একসঙ্গে দুই সিনেমা মুক্তি না দিতে প্রযোজকদের অনুরোধ জানিয়েছেন খোদ মাহিই। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2014, 01:58 PM
Updated : 23 Sept 2014, 01:58 PM

গ্লিটজের সঙ্গে এক আলাপচারিতায় কিন্তু তেমন আভাসই দিয়েছিলেন এ প্রজন্মের অন্যতম ব্যস্ত এই নায়িকা। 'রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমার শুটিং-এর জন্য লন্ডনে উড়াল দেবার আগে মাহি বলেন, “একসঙ্গে দুটো সিনেমা মুক্তি পেলে দর্শক কোনটা দেখবে! দুটো সিনেমার গল্পই দারুণ। দুটোই আলাদা ধারার। একসঙ্গে মুক্তি না পেলেই ভালো লাগবে।”

চলচ্চিত্রাঙ্গনে খবর রটেছে, মাহির অনুরোধ রেখেছে জাজ মাল্টিমিডিয়া। দুই পরিচালকের মধ্যে সমঝোতার ভিত্তিতেই হয়েছে এই সিদ্ধান্ত। সিনিয়র বলে সাফির সিনেমা আগে মুক্তির ব্যাপারটিও মেনে নিয়েছেন ‘দেশা’র পরিচালক সৈকত নাসির।

জাজ মাল্টিমিডিয়ার মার্কেটিং ম্যানেজার মুন্তাহেদুল লিটন জানিয়েছেন, ১২ই ডিসেম্বর মুক্তি পাবে মাহি-শিপনের ‘দেশা-দ্য লিডার’।

যদিও এ বিষয়ে খোলাখুলি কিছু বলতে রাজি হননি দুই পরিচালকের কেউ। 

সিনেমা মুক্তি দেওয়া নিয়ে বিপাকে পড়েছিলেন সাফিউদ্দিন সাফিও। ‘ওয়ার্নিং’- এর সংগীত পরিচালনার দায়িত্বে থাকা শওকত আলী ইমন কারাবন্দী থাকায় সিনেমার আবহ সংগীত নিয়ে সংকটে পড়েন সাফি। পরে অন্য সংগীত পরিচালকের দ্বারস্থ হয়ে বেশ তাড়াহুড়ো করেই সংগীতায়োজনের কাজটি শেষ করেছেন বলে জানিয়েছেন গ্লিটজকে।

‘ওয়ার্নিং’ সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে এক দুর্ধর্ষ এক অপহরণকারী জিসানকে নিয়ে। জিসান চরিত্রে থাকছেন আরেফিন শুভ। এদিকে অপরাধী জিসানের পিছু নেয় অপরাধবিষয়ক সাংবাদিক তৃণা। তৃণা চরিত্রটি রূপদান করছেন মাহি।

সাফি জানালেন, দুর্ধর্ষ সব অ্যাকশন দৃশ্যের পাশাপাশি মাহি-শুভর রসায়ন দর্শকের ভালো লাগবে, সেই সঙ্গে ক্লাইমেক্স সিকোয়েন্সেও চমক থাকছে।

সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর ও রুবেল। 

মাহি-শুভ জুটির দ্বিতীয় সিনেমা এটি। এ জুটির প্রথম সিনেমা ‘অগ্নি’। ইফতেখার চৌধুরীর পরিচালনায় অ্যাকশনধর্মী সেই সিনেমাটি এ বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায়।