এখনও চলছে নগ্ন ছবি ফাঁস

নগ্ন ছবি ফাঁস কাণ্ডের নতুন শিকার হয়েছেন 'ব্যাড বয়েজ টু’ অভিনেত্রী গ্যাব্রিয়েল ইউনিয়ন। এছাড়াও প্রকাশিত হয়েছে কিম কারদাশিয়ান, ভেনেসা হাজেন্স, এভ্রিল ল্যাভিনসহ আরও বেশ কিছু তারকার ছবি।

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2014, 11:19 AM
Updated : 22 Sept 2014, 11:27 AM

স্বামী ডোয়েইন ওয়েইডকে নিজের কয়েকটি অর্ধনগ্ন ছবি পাঠিয়েছিলেন ইউনিয়ন, যেগুলো পরে মুছেও দেওয়া হয়। কিন্তু তারপরও কিভাবে ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে পড়লো তার রহস্যভেদ করতে মার্কিন রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের সাহায্য নিতে চান ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্রতি এক যৌথ বিবৃতিতে এই তারকা দম্পতি বলেন, "সভ্যতার শুরু থেকেই নারী ও শিশু এবং বিশেষ করে ভিন্ন বর্ণের নারীরা হয়রানির শিকার হচ্ছেন। সারা বিশ্বে প্রতিনিয়ত এ ধরনের ঘটনা ঘটেই চলেছে।"

এদিকে আবারও ফাঁস করা হয়েছে বেশ কিছু নারী তারকার নগ্ন ছবি। টুইটার এবং রেডিটে প্রকাশিত ছবিগুলো দেখে ধারণা করা হচ্ছে এগুলো সেলফি এবং ছবির তারকারা কিম কারদাশিয়ান, এভ্রিল ল্যাভিন, ভেনেসা হাজেন্স, লিলি সবিয়েস্কি এবং লেক বেলমে। তবে কোনো তারকাই এখন পর্যন্ত বিষয়টি নিশ্চিত করেননি।  

তিন সপ্তাহ আগে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে জেনিফার লরেন্স, কাস্টর্েন ডান্সট, কেইট আপটনসহ অন্তত শত নারী তারকার গোপন ছবি। টেক জায়ান্ট অ্যাপলের ফটো শেয়ারিং ওয়েবসাইট হ্যাক করে এই ছবিগুলো হাত করা হয়। এ বিষয়টি নিয়ে তদন্ত করছে এফবিআই।