মুখোশ খুলছে শোয়েতার খদ্দেরদের

দেহ বিক্রির অভিযোগে কিছুদিন আগে গ্রেপ্তার হওয়া ভারতীয় অভিনেত্রী শোয়েতা বাসু প্রসাদ ধনী খদ্দেরদের নাম প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন। তিনি জানিয়েছেনম, এদের সবাই দেশটির বিভিন্ন ক্ষেত্রের রাঘব বোয়াল।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2014, 10:59 AM
Updated : 8 Sept 2014, 10:59 AM

হায়দ্রাবাদের একটি অভিজাত হোটেল থেকে ৩১শে অগাস্ট একটি যৌনব্যবসা চক্রের সঙ্গে গ্রেপ্তার হন শিশু শিল্পী হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা এই অভিনেত্রী। গ্রেপ্তার হওয়ার পর পুলিশ শোয়েতা সম্পর্কে সব তথ্য প্রকাশ করলেও তার খদ্দেরদের পরিচয় নিয়ে টু শব্দটিও করেনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও উঠে আসে ব্যাপারটি। পরিচালক হানসাল মেহতা, অভিনেত্রী অদিতি রাও হায়দারির মতো তারকারা সরব হয়েছিলেন শোয়েতার খদ্দেরদের মুখোশ খুলে দেওয়ার দাবিতে।

জি নিউজ জানায়, টাকার অভাবে দেহ বিক্রির পথে আসা শোয়েতাকে এক রাতের জন্য পেতে তার দালালকে ১ লাখ রুপি দিতে হতো খদ্দেরদের। শোয়েতা জানিয়েছেন, তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক উঠতি অভিনেত্রীই কাজের অভাবে এ পথ বেছে নিচ্ছেন।

আদালতের নির্দেশে এই মুহূর্তে দেশটির নারী ও শিশু কল্যান মন্ত্রণালয় পরিচালিত একটি ত্রাণকেন্দ্রে আছেন শোয়েতা। সেখানেই তাকে থাকতে হবে পরবর্তী তিন মাস।

‘মাকড়ি’, ‘ইকবাল’-এর মতো হিন্দি সিনেমা এবং ‘কাহানি ঘার ঘার কি’র মতো টিভি সিরিয়ালে অভিনয় করে অল্পবয়সেই জনপ্রিয়তা পাওয়া শোয়েতা তেলেগু সিনেমায় ক্যারিয়ার গড়ার চেষ্টা করছিলেন।