বিয়ের সাজে জোলি-পিট

অবশেষে প্রকাশিত হলো ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিয়ের ছবি। দুই মার্কিন সাময়িকী ‘হ্যালো’ এবং ‘পিপল’এর সেপ্টেম্বর ইস্যুর কভারে দেখা গেছে শ্বেত-শুভ্র পোশাকে অ্যাঞ্জেলিনা জোলি ও নিপাট ভদ্রলোকের সাজে ব্র্যাড পিটকে।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2014, 10:30 AM
Updated : 2 Sept 2014, 10:30 AM

২৩ অগাস্ট ফ্রান্সে গাঁটছড়া বাঁধেন হলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। ঘরোয়া এই অনুষ্ঠানটি হয়েছে একান্ত গোপনে, যেখানে উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্য এবং বন্ধুরা মিলে মাত্র ২০ জন অতিথি। যদিও খোদ জোলির বাবা জন ভয়েটই বিয়েতে আমন্ত্রিত হননি। এমনকি তিনি বিয়ের কথা জানতেন না বলেও এক সাক্ষাৎকারে জানান।    

বাবা-মায়ের বিয়ের অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে ব্র্যাঞ্জেলিনার ছয় সন্তান। ১৩ বছর বয়সী ম্যাডক্স জোলির হাত ধরে তাকে পৌঁছে দিয়েছেন বরের কাছে, আর তখন দুপাশ থেকে ফুল ছিটিয়েছে নয় বছরের জাহারা এবং ছয় বছরের ভিভিয়ান। ওদিকে মা-বাবার বিয়ের আংটি হাতে দাঁড়িয়ে ছিল আট বছরের শিলোহ এবং ছয় বছরের নক্স।

জোলির পোশাকটির রং  গতানুগতিক বিয়ের পোশাকের মতই সাদা আর সঙ্গে ছিল সাদা স্বচ্ছ অবগুণ্ঠন। ইতালীয় ফ্যাশন হাউজ ভারসাচের ডিজাইন করা বিয়ের পোশাক ও অবগুণ্ঠনে নকশা করা হয়েছে জোলির ছয় সন্তানের হাতে আঁকা বিভিন্ন ধরনের ছবি দিয়ে।

নিজের বিয়ের অনুষ্ঠানে সন্তানদের অংশগ্রহণের বিষয়টি আরও আগেই নিশ্চিত করেছিলেন জোলি। এর আগে এক সাক্ষাৎকারে জোলি জানান, একদিক থেকে তার সন্তানরাই হবে তাদের বিয়ের আয়োজক।