গোপনে বিয়ে সারলেন ব্র্যাঞ্জেলিনা

কোথায় হবে ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলির বিয়ে? কেমন পোশাক পড়বেন জোলি? কে হবেন পিটের বেস্ট ম্যান?-এ বছরের শুরু থেকেই হলিউডের এই তারকা জুটির বিয়ে নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা।

গ্লিটজ ডেস্ক আইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2014, 02:25 PM
Updated : 28 August 2014, 02:27 PM

কিছুদিন আগেও জোলি বলেছিলেন, জর্জ ক্লুনির আগে গাটছঁড়া বাঁধছেন না তারা। এমনকি এও বলেছিলেন বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত নন তারা। কিন্তু এখন মনে হচ্ছে, এসবই জোলি বলছিলেন নিভৃতে বিয়ের কাজটি সারার জন্য। আর হয়েছেও তাই। গত সপ্তাহে চুপিসারে বিয়ের পিড়িতে বসেছেন এই জুটি।

ফ্রান্সের শাটু মিরাভালে তাদের বিয়ের অনুষ্ঠানটি হয়েছে একদমই ছোট পরিসরে। খ্রীষ্টান ধর্মীয় রীতিতে হওয়া এই বিয়েতে কনে জোলিকে বরের কাছে নিয়ে যান তাদের বড় দুই ছেলে প্যাক্স ও ম্যাডক্স। দুই মেয়ে জাহারা আর ভিভিয়েন কনের সামনে ফুল ছড়িয়ে দেয়। আর অন্য দুই সন্তান শিলো ও নক্স আংটি বহনের কাজটি করে। 

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন জোলি ও পিট। একসঙ্গে তাদের রয়েছে ৬ সন্তান। পিট এর আগে ‘ফ্রেন্ডস’ খ্যাত অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে সংসার করেছেন। এদিকে জোলি এর আগে জনি লি মিলার এবং বিলি বব থর্নটনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন।