ইজাবেল কাইফের ‘ডাল মাখানি’

ভারতীয় খাবার ডাল মাখানি খেতে খুবই পছন্দ করেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইজাবেল। তার নতুন সিনেমা ‘ডক্টর ক্যাবি’তে তাই ডাল মাখানি নিয়ে গোটা একটা গানই উৎসর্গ করা হয়েছে তাকে। শুধু তাই নয় এ গানে নাচবেনও তিনি।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2014, 10:13 AM
Updated : 27 August 2014, 10:13 AM

‘শিলা কি জাওয়ানি’, ‘চিকনি চামেলি’র মত আইটেম গানে পারফর্ম করার কারণে আইটেম কুইনের খেতাবই জুটে গিয়েছিল ক্যাটরিনা কাইফের কপালে। প্রথম সিনেমাতেই আইটেম গানে নেচেছেন ইজাবেল।  সিনেমায় তার সহশিল্পী ভিনায় ভিরমানি জানিয়েছেন নাচে বোনের মতোই পারদর্শী তিনি। 

সালমান খান প্রযোজিত ইন্দো-কানাডিয়ান সিনেমা ‘ডক্টর ক্যাবি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে ইজাবেলের। সিনেমায় তাকে দেখা যাবে ‘দ্য বিগ ব্যাং থিওরি’ খ্যাত কুনাল নায়ারের বিপরীতে।

ওদিকে ছোট বোনের অভিষেকের জন্য তাকে যতটা সম্ভব সাহায্য করছেন ক্যাটরিনা। সূত্র বলছে, সিনেমাটির কাজ কতদূর এগিয়েছে, নিয়মিত তার খবর রেখেছেন তিনি। শোনা গেছে, বোনের আইটেম গানে পারফর্ম করার কথা শুনে তা দেখার জন্য তর সইছিল না ক্যাটরিনার।

কমেডি ধাঁচের সিনেমা ‘ডক্টর ক্যাবি’র কাহিনী গড়ে উঠেছে এক ভারতীয় চিকিৎসককে নিয়ে, যিনি কানাডায় নতুন এসেছেন। কোনো কাজ না পেয়ে ট্যাক্সি চালাতে শুরু করেন তিনি। একসময় নিজের ট্যাক্সিকেই বানিয়ে ফেলেন ভ্রাম্যমাণ হাসপাতাল।

‘ডক্টর ক্যাবি’ পরিচালনা করেছেন কানাডীয় নির্মাতা জিন ফ্র্যাঙ্কোইস পুলিয়ত। সিনেমাটি যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ১৯ সেপ্টেম্বর।