‘ভিরাটের সঙ্গে বিয়ে নয়’

শোনা যাচ্ছিল দ্রুত বিয়ে করছেন বলেই ভারতীয় ক্রিকেটার ভিরাট কোহলির সঙ্গে তার ‘প্রেমিকা’ আনুশকা শর্মাকে যুক্তরাজ্যে টেস্ট সিরিজ চলাকালীন থাকার অনুমতি দেয় বিসিসিআই। কিন্তু আনুশকার তরফ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে বিয়ের খবর কেবল গুজব।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2014, 09:11 AM
Updated : 25 August 2014, 09:11 AM

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার অনুমতিতেই ভারতীয় ক্রিকেট দলের যুক্তরাজ্য সফরে ভিরাট কোহলির সঙ্গেই থাকেন আনুশকা শর্মা। যদিও বিষয়টি মোটেও ভালো চোখে দেখেননি ভারতীয় দলের ব্যবস্থাপক সুনিল দেব। দেশে ফিরে তিনি মন্তব্য করেন, ‘প্রেমিকা’র এ ধরনের ট্যুরে সঙ্গে নিয়ে যাওয়া ভারতীয় সংস্কৃতির সঙ্গে সাংঘর্ষিক। ভারতীয় গণমাধ্যমে বলা হয় ভিরাট-আনুশকা জুটি দ্রুতই বিয়ের পিড়িতে বসছেন। আর তাই এভাবে একসঙ্গে থাকার অনুমতি দেওয়া হয় বিসিসিআই-এর তরফ থেকে।

কিন্তু এক আনুষ্ঠানিক বিবৃতিতে আনুশকা জানিয়ে দিলেন ভিরাটকে বিয়ে করছেন না তিনি।

‘ব্যান্ড, বাজা, বারাত’ খ্যাত এই অভিনেত্রীর মুখপাত্র কর্তৃক প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়, “অনলাইনে এখন অনেক খবর দেখা যাচ্ছে আনুশকা শর্মার বিয়ে নিয়ে, কিন্তু এর কোনোটিই সত্য নয়। সবাইকে স্পষ্টভাবে জানানো হচ্ছে যে, এ খবরগুলো সবই গুজব এবং কেউ এতে কান দেবেন না।‘

কেবল যুক্তরাজ্যে টেস্ট সিরিজ চলাকালীনই নয়, ভিরাটকে সঙ্গ দিতে নিউজিল্যান্ডেও গিয়েছিলেন আনুশকা। আগে এ নিয়ে কথা না উঠলেও যুক্তরাজ্যের সিরিজে ভিরাটের দুর্বল পারফর্ম্যান্সের জন্য অনেকেই এখন আনুশকাকেই দুষছেন।

জনসম্মুখে বরাবরই নিজেদের প্রেমের কথা এড়িয়ে গেছেন এই জুটি। গণমাধ্যমে একে অপরকে ‘স্রেফ বন্ধু’ বলেই এখনও পরিচয় দিচ্ছেন ভিরাট ও আনুশকা।