‘পাকিস্তানে সবাই এমরানকেই ভালবাসে’

পাকিস্তানি অভিনেত্রী হুমায়মা মালিকের দাবি, তার দেশে দর্শকদের সবচেয়ে প্রিয় বলিউডি তারকা এমরান হাশমি। ‘রাজা নাটওয়ারলাল’ সিনেমায় এমরানের বিপরীতেই হিন্দি সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে এই অভিনেত্রীর।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2014, 10:04 AM
Updated : 22 August 2014, 10:07 AM

প্রেসট্রাস্ট অফ ইন্ডিয়াকে হুমায়মা বলেন, “আমিমনে করি, পাকিস্তানে এমরানকেই সবাই সবচেয়ে বেশি ভালবাসে। ওখানেসবাই এমরানের সিনেমার জন্য অপেক্ষাকরে থাকে। ‘রাজানাটওয়ারলাল’-এর গানগুলো ওখানেখুবই জনপ্রিয় হয়েছে। সবাইখুবই উত্তেজিত। সিনেমাটির মুক্তির অপেক্ষাতেই এখন সবাই।”

নতুনঅভিনেত্রী হিসেবে এমরানের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন, এমন প্রশ্নের জবাবে ২৬ বছর বয়সী এই অভিনেত্রী জানান, "তিনি খুবই বিনয়ী একজন মানুষ। অনেক সাহায্যও করেছেন আমাকে। অন্যদেরব্যাপারে খুব বেশি নাকও গলান না। তিনি বুদ্ধিমান। তারসঙ্গে আমার কাজের অভিজ্ঞতা অসাধারণ।”

এখনপ্রশংসায় পঞ্চমুখ হলেও শুরুর দিকে নাকি এমরানের সঙ্গে দেখা করা নিয়ে একটু ভয়েইছিলেন হুমায়মা।

“যখন এমরানের সঙ্গে কাজের প্রস্তাব পেলাম, আমি দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম। তারসঙ্গে প্রথম যখন দেখা করতে যাই, তখনওবেশ ভয়ে ভয়ে ছিলাম।”

সিনেমায়একজন ঠগবাজের চরিত্রে অভিনয় করেছেন এমরান। এরকম  সিনেমায় অভিনয়েরব্যাপারে প্রথমে গররাজি হলেও পরে গল্পের কারণেই সিনেমাটি করতে রাজি হন এমরান।

এবছর আরও মুক্তি পেতে যাচ্ছে এমরান হাশমি অভিনীত ‘উংলি’। এটিমুক্তি পাবে নভেম্বরে।