মেয়ের সঙ্গে পর্দায় জনি ডেপ

এবার সেলুলয়েডে একসঙ্গে দেখা যাবে অভিনেতা জনি ডেপ এবং তার মেয়ে লিলি রোজ মেলোডি ডেপ। কমিক বই ‘ইয়োগা হোজারস’ অবলম্বনে  রোমাঞ্চধর্মী এই সিনেমাটি মার্কিন পরিচালক কেভিন স্মিথের কানাডিয়ান থিম ট্রিলজি হিসেবেই মুক্তি পাবে।

শরীফুল হক আনন্দআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2014, 01:00 PM
Updated : 20 August 2014, 01:00 PM

শুধু ডেপ আর তার মেয়েই নন , কেভিন স্মিথ এবং তার মেয়ে হারলি কুইন স্মিথও থাকছেন এই সিনেমাতে। সেলিব্রিটি গসিপ ওয়েবসাইট ইঅনলাইন ডটকম আরও বলছে, ১৫ বছর বয়সী এই দুই তারকাকন্যাই থাকবেন সিনেমার কেন্দ্রীয় চরিত্রে।

ট্রিলজির প্রথম সিনেমা ‘টাস্ক’ সেপ্টেম্বরে টরেন্টো চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। আর ‘ইয়োগা হোজারস’- এর কাজও শুরু হবে খুব শিগগিরই।

কেভিন স্মিথ দ্য হলিউড রিপোর্টারকে জানিয়েছেন, “ইয়োগাপ্রেমী দুই ১৫ বছর বয়সী কিশোরীর অভিযানই উঠে আসবে এই সিনেমায়। কানাডাকে হুমকির মুখে ফেলে দেওয়া মন্ট্রিলের কিংবদন্তী মানুষ খেকো গাই ল্যাপইন্টের (ডেপ) সঙ্গে হাত মিলিয়ে তারা লড়বে সকল অশুভ শক্তির বিপক্ষে।”

কমিক বই থেকে সিনেমা নির্মাণের ব্যাপারে এক প্রশ্নের জবাবে স্মিথ জানান,“মানুষ সবসময়েই আমাকে জিজ্ঞেস করে আমি কমিক বইয়ের উপর কোনো সিনেমা নির্মাণ করব কিনা। তাদের জন্যই ‘ইয়োগা হোজারস’ সিনেমাটি। তবে গতানুগতিক কোন পুরুষ রক্ষাকর্তার জায়গায় মানুষ দেখবে সমাজের অশুভ শক্তির বিরুদ্ধে এক শক্তিশালী জুটিকে - যারা দুইজন ১৫ বছর বয়সী কিশোরী”।

‘ইয়োগা হোজারস’ সিনেমাটি মুক্তি পাবে ২০১৫ সালের পয়লা জুন।