সালমানই রাজা 

মুম্বাই সিনেপাড়ায় শাহরুখকে ‘কিং খান’ বলেই ডাকা হয়। তবে পর্দায় রাজা হিসেবে দেখা যাবে সালমান খানকে।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2014, 11:03 AM
Updated : 20 August 2014, 11:03 AM

মুম্বাইভিত্তিক দৈনিক মুম্বাই মিরর বলছে, সুরাজ বারজাতিয়া পরিচালিত নতুন সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’তে দ্বৈত চরিত্রে দেখা যাবে সালমানকে, যার মধ্যে একটি হবে রাজার। 

রাতান নামের এই চরিত্রটি হবে কাল্পনিক এক রাজ‍্য্যের অধিপতির যিনি খুবই উদার মনের মানুষ। তার থাকবে এক জমজ ভাই প্রেম, যিনি রাজত্ব থেকে বহুদূরে সাধারণ জীবনযাপন করেন। দুটি চরিত্রেই অভিনয় করবেন সালমান। 

সিনেমাটি সংশ্লিষ্ঠ এক সূত্র জানিয়েছে, রাতানের চরিত্রটি সালমানকে মাথায় রেখেই লিখেছিলেন নির্মাতা সুরাজ। রাতান হলেন এমন একজন রাজা, যাকে সবাই ভালবাসে আর শ্রদ্ধা করে। অভিনেত্রী সোনাম কাপুর হবেন তার রানি।

বর্তমানে মুম্বাইয়ের কারজাট এলাকায় চলছে সিনেমাটির শুটিং। সূত্র বলছে, দুটি চরিত্রকেই আরও সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছেন সালমান।

কিছুদিন আগে সালমান জানিয়েছিলেন, এই সিনেমায় অভিনয় করতে বেশ চ্যালেঞ্জের মুখোমুখি হতে হচ্ছে তাকে। কারণ গত কয়েক বছর লাগাতার লড়াকু চরিত্রে অভিনয় করছেন তিনি। সহজ সরল কোনো মানুষের চরিত্রে অভিনয় করা যেন অনেকটা ভুলেই গিয়েছিলেন সালমান।

‘হাম সাথ সাথ হ্যায়’ এবং ‘হাম আপকে হ্যায় কৌন’-এর মতো পারিবারিক সিনেমা নির্মাণ করে হিন্দি সিনেমার জগতে আলাদাভাবে পরিচিত হয়েছেন সুরাজ। তবে ‘প্রেম রাতান ধান পায়ো’তে থাকছে একটি খলচরিত্রও, যিনি হবেন রাজা রাতানের সৎ ভাই। 

প্রতিহিংসাপরায়ণ এই চরিত্রে অভিনয় করবেন নিল নিতিন মুকেশ। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন আরমান কোহলি, সোয়ারা ভাস্কার এবং দিপক ডোব্রিয়াল।

‘প্রেম রাতান ধান পায়ো’ মুক্তি পাবে ২০১৫ সালে।