আবার একসঙ্গে শাহরুখ-কাজল?

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ - এর মত সিনেমার সফল জুটি শাহরুখ খান আর কাজলকে আবার দেখা যেতে পারে একসঙ্গে। শোনা যাচ্ছে রোহিত শেঠির পরবর্তী সিনেমার প্রধান দুই চরিত্রে কাজ করতে পারেন তারা।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2014, 10:38 AM
Updated : 19 August 2014, 10:38 AM

ভারতীয় দৈনিক মিড ডে বলছে, ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত এই পরিচালক তার নতুন সিনেমার জন্য আগে থেকেই চুক্তিবদ্ধ করে রেখেছিলেন শাহরুখকে। গুঞ্জন উঠেছে কিং খানের বিপরীতে তার দীর্ঘদিনের বন্ধু কাজলকেই নিচ্ছেন তিনি। আর তাই সবকিছু ঠিকঠাক থাকলে, চার বছর পর আবারও পর্দা মাতাতে ফিরছেন হিন্দি সিনেমার অন্যতম জনপ্রিয় এই জুটি।

বিষয়টি নিয়ে সিনেমা সংশ্লিষ্ট এক সূত্রের দাবি, গত সপ্তাহেই সিনেমাটির জন্য কাজলের সঙ্গে চুক্তি করেছেন রোহিত। শিগগিরই সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণাও দিয়ে দেবেন তিনি।

সিনেমাটি সম্পর্কে আর কিছু জানা না গেলেও এর চিত্রনাট্যের কাজ প্রায় শেষের পথে। ২০১৫ সালের মাঝামাঝিতে সিনেমার কাজ শুরু হবে বলেও জানিয়েছে সূত্রটি।

হিন্দি সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে খ্যাত কাজল এবং শাহরুখ খান একসঙ্গে কাজ করেছেন ‘বাজিগর’, ‘কারান আর্জুন’,‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’,‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’- এর মত ব্যবসাসফল সিনেমায়। শেষবারের মতো তাদেরকে দেখা গেছে ২০১০ সালের সিনেমা ‘মাই নেম ইজ খান’-এ।