‘কিক’কে অনুসরণ করতে চাই: শাহরুখ

‘কিক’-সিনেমায় ক্ষ্যাপাটে এক পরোপকারী চোর সেজে দর্শকদের মন কেড়েছেন সালমান খান। আর দর্শকরা তাদের ভালো লাগার জানান দিয়েছেন ‘কিক’কে এখন পর্যন্ত বছরের সবচেয়ে ব্যবসাসফল হিন্দি সিনেমা বানিয়ে।নতুন সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’ - এ চোর হিসেবে দেখা যাবে শাহরুখ খানকেও। আর কিং খান বললেন, সালমানকেই অনুসরণ করেন তিনি।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2014, 12:59 PM
Updated : 18 August 2014, 01:45 PM

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, সালমান যে ধরনের সিনেমা করেন সে ধরনের সিনেমায় তিনিই সেরা আর বাকিরা তাকে অনুসরণ করেন। তিন আরও বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘কিক’ এর পথ অনুসরণ করতে চায় এবং সবাইকে গর্বিত করতে চায়।

‘হ্যাপি নিউ ইয়ার’-এর ট্রেইলার মুক্তির পর সিনেমাটি নিয়ে টুইট করে হইচই ফেলে দেন সালমান। ১৫ অগাস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লেখেন,“এই মাত্র ‘হ্যাপি নিউ ইয়ার’এর ট্রেইলার দেখলাম, ফাটাফাটি। ”

সালমানের টুইটের উত্তরে কৃতজ্ঞতা প্রকাশ করে শাহরুখ বলেন,“খুবই ভালো লাগে যখন মানুষ আমাদের কাজ পছন্দ করে।”

শাহরুখের মতে, সবচেয়ে বড় চুরির কাহিনি হতে যাচ্ছে ‘হ্যাপি নিউ ইয়ার’। সিনেমাটির ট্রেইলারে দেখা যায় ৬ জনের একটি দলের নেতৃত্ব দিচ্ছেন শাহরুখ, যে দলটি খুবই দামী কিছু রত্ন চুরির পরিকল্পনা করছে। সিনেমায় আরও দেখা যাবে দিপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, সোনু সুদ, বোমান ইরান এবং ভিভান শাহকে। ফারাহ খান পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২৪ অক্টোবর।