বক্স-অফিসে এক্সপেন্ডেবলদের দাপট

মুক্তির প্রথম রাতেই ৮ লাখ ৭৫ হাজার ডলার আয় করেছে অ্যাকশন সিরিজ ‘এক্সপেন্ডবলস’-এর তৃতীয় কিস্তি ‘দ্য এক্সপেন্ডেবলস থ্রি’। সিরিজের তিনটি সিনেমার মধ্যে এই সিনেমার উদ্বোধনী দিনের আয়ই সবচেয়ে বেশি।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2014, 11:16 AM
Updated : 16 August 2014, 11:16 AM

তারকাবহুল এই সিনেমায় আগের দুই পর্বের অভিনেতা আর্নল্ড শেয়ার্জনেগার, জেসন স্ট্যাথাম, সিলভেস্টার স্ট্যালন তো আছেনই, নতুন করে যুক্ত হয়েছেন হ্যারিসন ফোর্ড, মেল গিবসন, ওয়েসলি স্নাইপসের মতো তারকা। বিশেষ একটি চরিত্রে আছেন অ্যান্টোনিও ব্যান্ডারাসও।

আগের দুই পর্বের অভিনেতা ব্রুস উইলিস এবার বাদ পড়ায় সিনেমাটি নিয়ে শুরু থেকেই চলছিল আলোচনা। শোনা যাচ্ছিল অতিরিক্ত পারিশ্রমিক দাবি করায় নির্মাতারা বাদ দেন তাকে। তার জায়গাতেই পরে নেওয়া হয় হ্যারিসন ফোর্ডকে।

‘দ্য এক্সপেন্ডেবলস থ্রি’কে অবশ্য ভালোই টেক্কা দিচ্ছে আর রেটেড কমেডি ‘লেটস বি কপস’। বুধবারে মুক্তি পেয়ে এর মধ্যেই সিনেমাটি আয় করে নিয়েছে সাড়ে ৭ লাখ ডলার। যদিও তিন হাজারের বেশি হলে মুক্তি পাওয়া সিনেমাটিকে হিটের তকমা পেতে আয় করতে হবে দুই কোটি ডলার।

অন্যদিকে ‘দ্য এক্সপেন্ডেবলস থ্রি’ মুক্তি পেয়েছে ২ হাজারেরও বেশি হলে। শুক্রবার নাগাদ আরও এক হাজার হলে মুক্তি পাবে সিনেমাটি। নয় কোটি ডলার বাজেটের সিনেমাটি থেকে প্রথম সপ্তাহেই আড়াই থেকে তিন কোটি ডলার তুলে নেওয়ার আশা করছেন নির্মাতরা। এতে করে মাসের শেষেই মূলধন উঠিয়ে নিতে পারবে সিনেমাটি।

</div>  </p>