যেভাবে আত্মহত্যা করলেন রবিন উইলিয়ামস

সদ্যপ্রয়াত মার্কিন অভিনেতা রবিন উইলিয়ামস গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে। নিজের শয়ন কক্ষে কোমরের বেল্ট দিয়ে গলায় ফাঁস দেন অস্কারজয়ী এই অভিনেতা। 

সেঁজুতি শোণিমা নদী আইএএনএস/বিডিনিউজ টোযেন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2014, 10:07 AM
Updated : 13 August 2014, 10:07 AM

উইলিয়ামসের মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা নর্দান ক্যালিফোর্নিয়ার মেরিন কাউন্টি ডিপার্টমেন্টের তরফ থেকে ১২ অগাস্ট এক সংবাদ সম্মেলনে জানানো হয়, আত্মহত্যার পেছনের কারণ বিশদভাবে জানতে চার থেকে ছয় সপ্তাহ সময় লাগবে।

পুলিশ বিভাগের সদস্য কিথ বয়েড জানান, ১১ অগাস্ট উইলিয়ামসের মৃতদেহ প্রথম আবিষ্কার করেন তার সহকারি। দীর্ঘক্ষণ ধরে কড়া নাড়ার পরও কোন সাড়া না পেয়ে তার শয়নকক্ষের দরজা ভাঙতে বাধ্য হন তিনি। সেখানেই তিনি দেখতে পান উইলিয়ামসের নিথর দেহ।

বয়েড আরও জানান, উইলিয়ামসকে পাওয়া যায় বসে থাকা অবস্থায়। তার পরনে ছিল বাইরে যাওয়ার পোশাক। গলায় প্যাঁচানো অবস্থায় পাওয়া যায় একটি বেল্ট, যেটার অন্যপ্র্রান্ত তার আলমারির দরজার সঙ্গে লাগানো ছিল।

বয়েড আরো জানান, ৬৩ বছর বয়সী এই অভিনেতার কব্জিতে ছোট আকারের ক্ষত চিহ্ন ছিল। তার দেহের পাশেই পড়ে ছিল একটি পকেট নাইফ। ছোট ওই ছুরির উপরিভাগে ছিল শুকনো রক্তের দাগ।

মেডিকেল পরীক্ষক জোসেফ কোহেন জানান, এটি ছাড়া উইলিয়ামসের শরীরে আর কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে, মৃত্যুর আগে তিনি কোনো মাদক গ্রহণ করেছেন কি না সেটা বের করতে চার থেকে ছয় সপ্তাহ লেগে যাবে।