পরী মনির ভূতের ভয়

ঢাকাই সিনেমার নবীন অভিনেত্রী পরী মনি ভূত ভীষণ ভয় পান৤ তার মতে, পৃথিবীতে মানুষের আশেপাশেই অশরীরীরা ঘুরে বেড়ান। যে কোনো মুহূর্তেই তারা ঘটাতে পারেন যে কোনো অদ্ভূতুড়ে কাণ্ড।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2014, 06:50 AM
Updated : 11 August 2014, 06:50 AM

গ্লিটজের সঙ্গে আলাপচারিতায় পরী বলেন, “ভূতকে আমি খুব ভয় পাই। রাতে একা ঘুমাতে পারি না। লাইট অফ করলেই মনে হয় এই বুঝি ভূত এসে দাঁড়াল সামনে। ভূতের ভয়ে সারারাত ভালো ঘুম হয় না।”

অশরীরীদের অস্তিত্ব নিয়ে সংশয় প্রকাশ করেন যারা, তাদের উদ্দেশ্যে পরী বলেন, “ভূত এসে ঘাড় মটকালে বুঝবে মজা!।

এক সিনেমায় চরিত্রের প্রয়োজনে ঝুল-কালি মাখতে হয়েছিল পরীকে। ঘরে ফিরে আয়নায় দিকে তাকাতেই পিলে চমকে গিয়েছিল তার।

“আয়নার দিকেই তাকাতেই মনে হল আয়নার ভিতর থেকে একটা ভূত উঁকি মেরেছে। আমি তো দেখেই ভীষণ চিৎকার দিলাম। আমার চিৎকারে ভাইয়া, ভাবীরা ছুটে এল। সবাই কারণটি শুনে হেসেই খুন। আমার ভূতের ভয় নিয়ে ওরা আমাকে খেপায়।”

ভূত ভয় পেলেও পরী অভিনয় করতে চান ভৌতিক সিনেমাতে। জানালেন, ওয়াজেদ আলী সুমনের ‘ট্রিপল এক্স’ নামের ভৌতিক সিনেমাতে অভিনয়ের কথা রয়েছে তার।

“ভৌতিক সিনেমার ব্যাপারে আমার খুবই আগ্রহ। ভালো কোনো গল্প আর চরিত্র পেলে আমি ভূতের চরিত্রে অভিনয় করতে চাই। ভূত সেজে সবাইকে ভয় দেখাব।”

এদিকে পরী অভিনীত ‘রানা প্লাজা’ সিনেমাটির মুক্তি নিয়ে দেখা দিয়েছে জটিলতা। একাধিকবার মুক্তির দিনক্ষণ ঠিক করেও সিনেমাটি মুক্তি দিতে পারেননি পরিচালক নজরুল ইসলাম খান।

পরী জানালেন, গার্মেন্টস খাতে অস্থিতিশীল পরিস্থিতির কারণে সাভারের রানা প্লাজা ইস্যুতে নির্মিত সিনেমাটি এখনই মুক্তি না দিচ্ছেন না পরিচালক।

সিনেমাতে পোশাক শ্রমিকদের জীবনকাহিনি তুলে ধরতে চেয়েছেন পরিচালক নজরুল ইসলাম খান।

পরী সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন রাকিবুল ইসলাম রাকিবের ‘হিটার’ সিনেমাতে। ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত সিনেমাটিতে পরীর বিপরীতে সিনেমাতে দেখা যাবে জায়েদ খান, শাহরিয়াজকে। পরীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন নবাগত এক অভিনেতা।

পরী জানালেন, তার অভিনীত ‘আমার মন জুড়ে তুই’ সিনেমাটি মুক্তির প্রহর গুণছে। সিনেমাতে তার নায়ক শাহরিয়াজ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ও।

পরী এখন অভিনয় করছেন শফিক হাসানের ‘ধূমকেতু’ এবং ফারুক ওমরের ‘লাভার নাম্বার ওয়ান’ সিনেমাতে।