নায়লা হলেন নায়িকা

আইটেম গান বা কোনো পার্শ্বচরিত্রে নয়, প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করবেন নায়লা নাঈম। খাজা আহমেদ পরিচালিত ‘মারুফ টাকা ধরে না’ সিনেমাতে তাকে দেখা যাবে কাজী মারুফের বিপরীতে।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2014, 11:22 AM
Updated : 7 August 2014, 11:22 AM

নায়লার অভিনয়ের ব্যাপারটি গ্লিটজকে নিশ্চিত করেন খোদ সিনেমার নায়ক মারুফ। সিনেমাতে ‘মারুফ’ চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বও পালন করছেন তিনি।

সিনেমার নায়িকা হওয়া প্রসঙ্গে নায়লা গ্লিটজকে বলেন, “শুরু থেকেই আমার স্বপ্ন ছিল আমি সিনেমাতে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করব। সে সুযোগ এত তাড়াতাড়ি পেয়ে যাবো, তা আমি ভাবিনি।”

“আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে এ সিনেমার নায়িকা চরিত্রটি ফুটিয়ে তুলতে।”

মারুফ গ্লিটজকে বলেন, “আমার আগের সব সিনেমা থেকে এ সিনেমাটি একটু ভিন্ন ধাঁচের হবে। রোমাঞ্চ, কমেডি, অ্যাকশন- সবকিছুই থাকবে এতে। সেই সঙ্গে নায়লার পারফরম্যান্স যোগ করছে ভিন্নমাত্রা।”

কিছুদিনের মধ্যেই মহরত করে সিনেমার বাকি কলাকুশলীদের নাম ঘোষণা করবেন বলে জানান মারুফ। তখন জানা যাবে, সিনেমার গল্পটি কেমন।

নায়লা জানান, আরও ২টি সিনেমাতে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চলছে। ঐ সিনেমাগুলোতেও তিনি প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করবেন। নায়লা জানান, তিনি রোমান্টিক ধারার সিনেমাতে কাজ করতে ‘ইচ্ছুক’।

তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করার মধ্য দিয়ে চলচ্চিত্রের দুনিয়ায় নায়লার যাত্রা শুরু হয় । এরপর আরও কয়েকটি সিনেমায় আইটেম গানে কাজ করবেন এমন কথা শোনা গেলেও তা নাকচ করে দেন নায়লা।

“অন্য সিনেমাতে আইটেম গানে কাজ করছি কথাটা সম্পূর্ন গুজব। আমি আপাতত কোন আইটেম গানে কাজ করছি না।”

নায়লা জানান, আর পাঁচ বছর পর  নিজেকে চলচ্চিত্রে নিজেকে ‘সফল তারকা’ হিসেবে প্রতিষ্ঠিত করতে চান।

এদিকে কাজী মারুফ অভিনীত এবং প্রযোজিত ‘সর্বনাশা ইয়াবা’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় রয়েছে। ছাড়পত্র পেলে সিদ্ধান্ত হবে কবে নাগাদ মুক্তি পাবে সিনেমাটি।

এছাড়াও বাবা-মাকে হত্যার অভিযোগে বিচারাধীন ঐশীর কাহিনি নিয়ে কাজী হায়াৎ পরিচালিত সিনেমায় অভিনয় করছেন মারুফ।