বিবারকে ব্লুমের ঘুষি

বাদানুবাদে জড়িয়ে এবার অভিনেতা অরল্যান্ডো ব্লুমের ঘুষি খেলেন পপ তারকা জাস্টিন বিবার। সম্প্রতি স্পেনের ইবিজার এক রেস্তোরাঁর সামনে এই ঘটনাটি ঘটে।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2014, 12:17 PM
Updated : 1 August 2014, 12:17 PM

ই! অনলাইন বলছে, ব্লুমের সাবেক স্ত্রী সুপারমডেল মিরান্ডা কারকে নিয়ে বাজে মন্তব্য করেই ঘুষিটা খেয়েছেন বিবার। এক প্রতক্ষ্যদর্শী বলেছেন, ঘুষি খেয়ে রেস্তোরাঁ থেকে বিবার চলে যাওয়ার পর ব্লুমকে উদ্দেশ্য করে করতালিও দেন উপস্থিত ব্যক্তিরা।

‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ খ্যাত ব্লুমের সঙ্গে বিবারের সম্পর্ক খুব একটা ভালো নয় অনেক আগে থেকেই। গতবছরের সেপ্টেম্বরেই বিবার ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন ক্রন্দনরত ব্লুমের ছবি। তার আগেই তিনি পোস্ট করে মুছে দেন ব্লুমের তখনকার স্ত্রী মিরান্ডা কারের একটি ছবি। ঐ বছরের অক্টোবরেই তিন বছরের দাম্পত্যজীবনের ইতি ঘটায় কার-ব্লুম জুটি।

সেই সময় জোর গুজব ছিল, বিবারের সঙ্গে পরকীয়ার কারণেই কারের সঙ্গে সম্পর্কের ইতি টানেন ব্লুম। এদিকে এ বছরের শুরুতেই বিবারের সাবেক প্রেমিকা পপতারকা সেলেনা গোমেজের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে ব্লুমকে।

ব্লম-বিবার বিবাদের এই খবর অবশ্য মাইক্রোব্লগিং সাইট টুইটারে ঝড় তুলেছে। ব্লুম আর বিবারের পক্ষ নিয়ে সমানে টুইট করে চলেছেন এই দুই তারকার ভক্তরা।

“জানি না কি বলবো... আমি জাস্টিন বিবারকে ভালবাসি। আর জেসি লেনি ভালবাসে অরল্যান্ডো-ব্লুমকে।” হাতে ‘টিম বিবার’ আর ‘টিম ব্লুম’-এর প্ল্যাকার্ড নিয়ে বন্ধুর সঙ্গে তোলা ছবি এভাবেই পোস্ট করেছেন রাহা লুইস নামের একজন বিবার-ভক্ত।

পুরো বিষয়টি হাসির খোরাক যোগাচ্ছে অনেকের জন্যই। জেসন এ মুডলি নামের একজনের টুইট, “কি? অরল্যান্ডো ব্লুম জাস্টিন বিবারকে ঘুষি মারতে গিয়ে ফসকে গেছে? এটাও কি সম্ভব? এলওএল #ফেইসপাম”

তাহিরা মির্জা নামের আরেকজন ফটোশপে ব্লুমের অভিনীত এক অ্যাশনদৃশ্যের মুভিক্লিপে বিবারকে বসিয়ে দিয়ে ক্যাপশনে লিখেছেন, “কার্স ইউ ফর ব্রিদিং, ইয়া-স্লাক জ’ড ইডিয়ট! জাস্টিন বিবার আর অরল্যান্ডো ব্লুমের লড়াইটা তাহলে শুরু হয়ে গেল!”

জিনিয়া চিমা নামের আরেকজন লেখেন, “জাস্টিন বিবারকে ঘুষি মারলো অরল্যান্ডো ব্লুম। আর উপস্থিত সকলে হাততালি দিল বিবারের চলে যাওয়ার পর। কী হাস্যকর।”

সিন্ডি বেগেল নামের আরেকজনের টুইট, “কিছু মুহূর্ত আমি এতোই উপভোগ করি, যে আমি চাইনা তা কখনও শেষ হোক। সেগুলো হল- গরম পানিতে গোসল করা, ভাল ভাল চকলেট খাওয়া আর কল্পনায় বিবারকে ব্লুমের ঘুষি মারা দেখা!”