তিন খানের ঈদ

মুম্বাই সিনেপাড়ার তিন খান—শাহরুখ, সালমান এবং আমির ঈদ উদযাপন করেছেন নিজেদের মতো করে। কেউ ছিলেন শুটিংয়ে ব্যস্ত, কেউ উৎসব আয়োজন করেছেন, আবার কেউ সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2014, 07:23 AM
Updated : 31 July 2014, 01:13 PM

এ বছর শাহরুখের জন্য ঈদের দিনটি ছিল অনেকটা সাধারণ দিনের মতই। সকালে নিজ বাড়ি মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর সারাদিন ‘হ্যাপি নিউ ইয়ার’-এর শুটিং করেছেন। সন্ধ্যায় বচ্চন পরিবারের সঙ্গে সময় কাটান। 

‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় একসঙ্গে অভিনয়ের সুবাদে অমিতাভ ও জয়া বচ্চনের শাহরুখ পরিবারের ঘনিষ্টতা ছিল ভালোই। ‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিষেক বচ্চনের আবারও কাজ করার পর বচ্চনবধূ ঐশ্বরিয়ার সঙ্গে দূরত্বও কমেছে, যা শুরু হয়েছিল ২০০৩ সালে ‘চালতে চালতে’ সিনেমার সেটে।

শোনা যায় সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙ্গার কারণে সেবার অ্যাশকে সিনেমা থেকে বাদ দিয়েছিলেন শাহরুখ। এরপর দীর্ঘদিন একসঙ্গে পর্দায় দেখা যায়নি শাহরুখ-অ্যাশ জুটিকে।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শাহরুখ লেখেন বাচ্চাদের সঙ্গে ঈদের নামাজ পড়াটাই ছিল ঈদের দিনের সবচেয়ে আনন্দের ব্যাপার, “বাচ্চাদের সঙ্গে ঈদের নামাজ পড়াটাই ছিল সম্ভবত ঈদের সবচেয়ে আনন্দদায়ক আর আন্তরিক সময়। আল্লাহ পৃথিবীর সব শিশুকে ভালো রাখুক।” তার আগে অবশ্য আরেকটি টুইট করে বৃষ্টিভেজা ঈদের শুভেচ্ছা জানান শাহরুখ।

আমিরের বাড়িতে ঘরোয়াভাবেই ঈদ উদযাপিত হয়েছে। উপস্থিত ছিলেন ভাগ্নে ইমরান খানের পরিবারও। 

এদিকে ‘কিক’-এর সাফল্যে আনন্দিত সালমান ঈদ উদযাপন করেছেন পরিবারের সঙ্গে। সকালটা কাটান বাবা, ভাই আর বোনদের সঙ্গে।

এরপর সন্ধ্যায় নিজের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পার্টির আয়োজন করেন সালমান, যেখানে অংশ নিয়েছিলেন শুধুমাত্র তার কাছের বন্ধুরা।

অতিথিদের মধ্যে ছিলেন অনিল কাপুরকে, পরিচালক আর বাল্কি, সাজিদ নাদিয়াদওয়ালা, সুনিল শেঠি প্রমূখ।