‘জমিয়ে দেবে হানিমুন’

এবারের ঈদে বিগ বাজেটের ‘হিরো-দ্য সুপারস্টার’ এবং ‘মোস্ট ওয়েলকাম টু’-এর পাশাপাশি মুক্তি পাচ্ছে কম বাজেটের ‘হানিমুন’। সম্প্রতি ইউটিউবে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেইলার ও তিনটি গান।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2014, 09:49 AM
Updated : 23 July 2014, 09:49 AM

অনন্ত-বর্ষা এবং শাকিব-অপু-ববির সিনেমার ধাক্কায় ‘হানিমুন’ টিকতে পারবে কিনা তা নিয়ে ঢাকাই সিনেপাড়াজুড়ে গুঞ্জন চললেও নিজের সিনেমা নিয়ে আত্মবিশ্বাসী নায়িকা মাহিয়া মাহি।

মাহি গ্লিটজকে বলেন, “অন্য সিনেমাগুলোর তুলনায় আমাদের সিনেমাটি সাদামাটা মনে হতে পারে। কিন্তু আমাদের সিনেমার গল্পটি সত্যি অসাধারণ। বাপ্পী আর আমার রসায়ন এবার দর্শক মাতাবে। আমাদের ‘হানিমুন’ এবার সত্যি জমিয়ে দেবে।”

একই সুর শোনা গেল পরিচালক সাফি উদ্দিন সাফির কণ্ঠে।

“ঈদের অন্য সিনেমাগুলোর থেকে ‘হানিমুন’ আলাদা। গল্পের পরতে পরতে উত্তেজনা। প্রতিটি সিকোয়েন্সে দর্শকের জন্য চমক থাকছে।পরের দৃশ্যে কি হয় তা দেখতে দর্শক অপেক্ষায় থাকবে।”

তবে ঈদ বাজারে প্রতিযোগিতার ব্যাপারটি মাথায় রয়েছে তার।

“ঈদের অন্য দুটি সিনেমার সঙ্গে আমরা কতটা পেরে উঠব, তা সময় বলে দেবে। জাজ মাল্টিমিডিয়া পরিবেশনার দায়িত্বে রয়েছে। এক্ষেত্রে আমি নির্ভার। ঈদের সপ্তাহটি বলে দেবে, কোন সিনেমাটি কেমন ব্যবসা করবে।”

জাজ মাল্টিমিডিয়ার বিপণন কর্মকর্তা মোন্তাহিদুল লিটন জানান, ঈদের সপ্তাহে ৫০টি হলে মুক্তি পাচ্ছে ‘হানিমুন’।

সিনেমার ট্রেইলার বলে দিচ্ছে বাপ্পী-মাহি জুটির আগের চারটি সিনেমার মতই ‘হানিমুন’ও প্রতিবন্ধকতা হঠিয়ে প্রেমকে পাওয়ার গল্প।

‘হানিমুন’ এর কাহিনি আবর্তিত হয়েছে রুশো ও তন্দ্রাকে নিয়ে। আরও আছেন রুশোর পক্ষাগাতগ্রস্ত দাদু আর তন্দ্রার লোভী চাচা কামরুল কাদেরি। দাদুর ভূমিকায় হাসান ইমাম এবং চাচার ভূমিকায় অভিনয় করেছেন আহমেদ শরীফ।

জাজ মাল্টিমিডিয়া ট্রেইলারের পাশাপাশি তিনটি গান ইউটিউবে প্রকাশ করেছে। এগুলো হল ‘ভালো না বাসলে’, ‘মন তোরে প্রেমের আবীরে রঙ করে’, ‘দুষ্টু দুষ্টু পাগলামি’। আইটেম গান ‘দুষ্টু দুষ্টু পাগলামি’তে পারফর্ম করেছেন বিপাশা।

‘হানিমুন’ সিনেমার অফিসিয়াল ট্রেইলার:

</div>  </p><p><strong>‘ভালো না বাসলে’ দেখতে ক্লিক করুন:</strong> <a href="https://www.youtube.com/watch?v=EghguS7DGTg&feature=youtu.be">https://www.youtube.com/watch?v=EghguS7DGTg&amp;feature=youtu.be</a></p><p><strong>‘দুষ্টু দুষ্টু পাগলামি’ দেখতে ক্লিক করুন:</strong> <a href="https://www.youtube.com/watch?v=cgFE1-uZ4WI">https://www.youtube.com/watch?v=cgFE1-uZ4WI</a></p>