রানবিরের নায়িকা হচ্ছেন আলিয়া

এবার পর্দায় প্রেম করতে দেখা যাবে রানবির কাপুর ও আলিয়া ভাটকে। বেশ কিছুদিন কানাঘুষো চলার পর অবশেষে এই খবর নিশ্চিত করলেন কারান জোহার।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2014, 08:03 AM
Updated : 23 July 2014, 08:03 AM

বন্ধু এবং নির্মাতা আয়ান মুখার্জির সিনেমায় সুপারহিরো হবেন রনবির, এ খবর পুরনো। রানবিরের নায়িকা কে হচ্ছেন, তা ছিল অনিশ্চিত।

প্রাগৈতিহাসিক সময়ের প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমায় রানবিরের বিপরীতে আলিয়ার অভিনয়ের ব্যাপারটি সম্প্রতি টুইট করে নিশ্চিত করেন কারান জোহার, যার প্রযোজনা প্রতিষ্ঠান ধার্মা প্রোডাকশনসের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

কারান জানান, সিনেমার শুটিং শুরু হবে ২০১৫ সালের মাঝামাঝি সময় থেকে। এখনও নাম ঠিক না হওয়া সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২৩ ডিসেম্বর ২০১৬।

এর আগে একসঙ্গে কাজ করার সুযোগ পেলেও শেষমেশ জুটি বাঁধতে পারেননি রানবির-আলিয়া। ইমতিয়াজ আলি পরিচালিত নতুন সিনেমা ‘তামাশা’তে নিজের বিপরীতে আলিয়াকে নিতে চেয়েছিলেন রানবির, কিন্তু পরে চরিত্রটি চলে যায় দিপিকা পাড়ুকোনের কাছে।

আলিয়ার অভিনয়গুণের কথা ইমতিয়াজকে প্রথম রানবিরই বলেন। এরপর আলিয়াকে নিয়ে ‘হাইওয়ে’ নির্মাণ করেন ইমতিয়াজ। এছাড়া হিন্দি ক্লাসিক ‘দিল হ্যায় কে মানতা নেহি’র রিমেইক নির্মাণের ইচ্ছা প্রকাশ করেছিলেন আলিয়ার বোন পুজা ভাট, যেখানে রানবিরের সঙ্গে জুটি বাঁধার কথা আলিয়ার।