‘বাবা’ গোবিন্দ

কয়েক বছর আগেও ক্যাটরিনা কাইফের বিপরীতে নায়ক হিসেবে দেখা গেছে তাকে। কিন্তু কিছুদিনের মধ্যেই রানবির কাপুরের বাবা হিসেবে পর্দায় আসছেন তিনি। ‘হিরো নাম্বার ওয়ান’ গোবিন্দ ‘জাগগা জাসুস’ সিনেমায় আবির্ভুত হচ্ছেন বাবা হিসেবে।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2014, 12:12 PM
Updated : 22 July 2014, 12:12 PM

শুধু তাই নয়, ‘শানদার’ নামে নতুন আরেক সিনেমায় তাকে দেখা যাবে আলিয়া ভাটের বাবা হিসেবে।

ভারতীয় দৈনিক মিড ডে বলছে, গোবিন্দর নায়কের ইমেজ ভেঙ্গে এবার তাকে বন্ধুসুলভ এক বাবার ইমেজে দেখতে চাচ্ছেন পরিচালকরা।

নির্মাতা মহেশ মাঞ্জরেকরের মারাঠি সিনেমা ‘শিকশানাচা আইচা ঘো’-এর হিন্দি রিমেইক তৈরি হবে খুব শিগগিরই, যা নির্মিত হবে সালমান খানের নিজস্ব ব্যানারে। সালমানের ইচ্ছায় এই সিনেমাটিতেও বাবার চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন গোবিন্দ।

কানাঘুষো চলছে, এর চিত্রনাট্যে খানিকটা পরিবর্তন আনতে অনুরোধ করেছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা। কারণ চরিত্রটি অনুশাসনপ্রিয় একজন কঠোর প্রকৃতির বাবার। কাজেই কমেডি চরিত্রে স্বচ্ছন্দ গোবিন্দ প্রথমে এতে অভিনয় করতে রাজি হননি।

নায়কের চরিত্রে অভিনয় করে গত কয়েক বছর বক্স অফিসে সফল হতে পারেননি গোবিন্দ। ২০১১ সালে অভিনয় করেছিলেন কমেডি ধাঁচের সিনেমা ‘নটি অ্যাট ফরটি’তে, যা বক্স অফিসে মার খায়। অবশেষে বাবার চরিত্রে নিয়মিত হতে রাজি হয়েছেন তিনি।  

এ বিষয়ে তিনি বলেন, “আমি এখনই আমার নতুন সিনেমাগুলো নিয়ে কথা বলতে পারব না। তবে আমার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব পড়বে না, এমন যে কোনো চরিত্রে আমি অভিনয় করতে চাই।”

চলতি বছর আকশায় কুমারের সিনেমা ‘হলিডে’তে অতিথি চরিত্রে দেখা গেছে গোবিন্দকে। এ বছর আরও চারটি সিনেমায় বিভিন্ন চরিত্রে দেখা যাবে তাকে, যার মধ্যে রয়েছে রানভির কাপুর এবং পারিনিতি চোপড়া অভিনিত ‘কিল দিল’।