জাজের মালিকানা দ্বন্দ্বের সুরাহা নেই

জাজ মাল্টিমিডিয়ার মালিকানা নিয়ে চলমান দ্বন্দ্ব প্রসঙ্গে মুখ খুললেন বর্তমান সিইও আলিমুল্লা খোকন। সাবেক সিইও শীষ মনোয়ারের সব অভিযোগকে ‘মিথ্যা’ ও ‘ভিত্তিহীন’ বললেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2014, 09:46 AM
Updated : 22 July 2014, 12:39 PM

শীষ মনোয়ারের ছোট ভাই এবং টাইকুন এন্টারটেইনমেন্টের কর্ণধার এহতেশাম সায়ান্ত তার বিরুদ্ধে যে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ এনেছেন তা ‘স্রেফ মিথ্যা’ বলে দাবি করছেন খোকন।

সোমবার রাতে জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে গ্লিটজের সঙ্গে আলাপে তিনি এ কথা বলেন।

আলিমুল্লা খোকন বলেন, “জাজ মাল্টিমিডিয়াতে আমি কোনো অবৈধ উপায়ে নিয়োগ পাইনি। জাজের কর্ণধার আব্দুল আজিজ যোগ্যতার বলেই আমাকে নিয়োগ দিয়েছেন। কাউকে সরিয়ে কোনো পদে আসীন হওয়ার ইচ্ছা আমার কোনো দিনই ছিল না।”

হুমকির অভিযোগ প্রসঙ্গে খোকন বলেন, “আমি কোনো ভাবেই এসবের সঙ্গে জড়িত নই। হত্যা হুমকি দেওয়ার কোনো প্রশ্নই আসে না।”

বরং সায়ান্তের বিরুদ্ধেই পাল্টা অভিযোগ করেন তিনি, “বুধবার দুপুরে অফিসে ঢোকা মাত্রই প্রোডাকশন ম্যানেজার উজ্জ্বল জানায়, টাইকুনের কজন লোক এসে ‘লাশ ফেলে দেব’ বলে হুমকি দিয়ে গেছে। আমি টাইকুনের অফিসে গিয়ে পুরো ব্যাপারটি নিয়ে জানতে চাই। উল্টো তারাই বলছে, আমি নাকি সায়ান্তকে মেরে ফেলার হুমকি দিয়েছি ! আমি এসব খুনাখুনির মধ্যে নেই।”

এর আগে সাংবাদিকদের জন্য আয়োজিত জাজ মাল্টিমিডিয়ার ইফতার পার্টিতে মালিকানা ইস্যুতে দ্বন্দ্ব ও শীষ মনোয়ারের অপসারণ নিয়ে জানতে চাইলে চেয়ারম্যান আব্দুল আজিজ ইস্যুটি নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

আজিজ জানান, ঈদুল ফিতরের পরে তিনি এ বিষয়ে সংবাদ সম্মেলন করবেন।

এদিকে জাজের প্রাক্তন সিইও শীষ মনোয়ার জাজের মালিকানা ‘আইনিভাবে’ তার বলে দাবি করছেন। আব্দুল আজিজের বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ এনে বলছেন, তিনি তাকে ‘অবৈধভাবে’ সিইওর পদ থেকে অপসারণ করেছেন।