শাহিদের প্রেমে পড়েছিলাম: আলিয়া

‘কুইন’ খ্যাত পরিচালক ভিকাস বেহেল তার নতুন সিনেমা ‘শানদার’-এ শাহিদ কাপুরের বিপরীতে নিয়েছেন আলিয়া ভাটকে। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত আলিয়া জানালেন, শাহিদের প্রেমে পড়েছিলেন তিনি।

সেঁজুতি শোণিমা নদীআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2014, 12:10 PM
Updated : 21 July 2014, 12:10 PM

“আমি শাহিদ কাপুরের অনেক বড় ভক্ত। ১১ বছর বয়সে ‘ইশক ভিশক’ সিনেমায় শাহিদকে দেখি। তখনই তার প্রেমে পড়ে গিয়েছিলাম। তিনি দারুণ একজন অভিনেতা। এবং যা শুনেছি, তিনি নাকি দারুণ একজন সহকর্মীও।”

বলিউডে দেড় বছরের ক্যারিয়ারে আলিয়া অভিনয় করেছেন ভারুন ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা এবং অর্জুন কাপুরদের মতো নিজের কাছাকাছি বয়সী অভিনেতাদের সঙ্গে। তবে, শাহিদ কাপুরের সঙ্গে বয়সের ব্যবধান কি কোনো সমস্যা তৈরি করবে?

প্রশ্নের জবাবে আলিয়া বলেন, “আপনারা ভুলে যাচ্ছেন, রানদিপ হুডার সঙ্গে আমি ‘হাইওয়ে’তে অভিনয় করেছি। তবে হ্যাঁ, ওই একটি সিনেমা বাদে আমি আমার কাছাকাছি বয়সের অভিনেতাদের সঙ্গেই এ পর্যন্ত অভিনয় করে এসেছি। একই বয়সের হওয়ায় তাদের সঙ্গ স্বস্তিকর ছিল।”

তিনি আরও বলেন, “তবে, ভারুন, অর্জুন, সিদ্ধার্থের থেকে খুব বেশি আলাদা কিন্তু নন শাহিদ। তিনি খুবই ঠাণ্ডা মেজাজের মানুষ। তিনি অনেক বছর ধরেই অভিনয় করছেন। আমি নিশ্চিত তিনি খুবই পেশাদার। আমি তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।”

পরিচালক ভিকাস বেহেলের সবশেষ সিনেমা ‘কুইন’ ছিল চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমাগুলোর একটি। তার সঙ্গে কাজ করার ব্যাপারেও দারুন উচ্ছ্বসিত আলিয়া।

“আমি খুবই উচ্ছ্বসিত। তার ‘কুইন’ আমার দারুন ভাল লেগেছিল। তার সঙ্গে কাজ করতে তর সইছে না আমার।”