আসছে ‘রিং থ্রি’ 

আসছে প্যারামাউন্ট পিকচার্সের ব্যানারে হরর মুভি সিরিজ ‘দ্য রিং’-এর তৃতীয় সিনেমা। সিনেমাটি পরিচালনা করতে যাচ্ছেন স্প্যানিশ পরিচালক ফ্রান্সিস হাভিয়ের গুটিয়েরেজ।

শরীফুল হক আনন্দবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2014, 11:09 AM
Updated : 20 July 2014, 11:09 AM

অভিশপ্ত একটি ভিএইচএস ভিডিও টেইপ যেটি কেউ দেখে ফেললে, এক সপ্তাহ পর তার মৃত্যু অবধারিত। এমনই এক গল্পকাঠামো নিয়েই নির্মিত ‘দ্য রিং’ সিরিজের সিনেমাগুলো। 

আগের সিনেমা দুটিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন অস্কার মনোনয়ন পাওয়া মার্কিন অভিনেত্রী নাওমি ওয়াটস। এই সিনেমাতে তিনি থাকছেন কিনা সে বিষয়টি এখনও নিশ্চিত নয়।

জাপানি লেখক কোজি সুজুকির উপন্যাস অবলম্বনে ১৯৯৮ সালে নির্মিত হয় জাপানি ভৌতিক সিনেমা ‘রিং’। এই সিনেমাটিই ২০০২ সালে ‘দ্য রিং’ নামে রিমেইক করেন ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজের তিনটি সিনেমার নির্মাতা গোর ভারবিন্সকি। জাপানি সিনেমাটির একটি সিকুয়াল ও একটি প্রিকুয়াল নির্মিত হয়েছে। অন্যদিকে মার্কিন ‘দ্য রিং’-এর একটি সিকুয়াল মুক্তি পেয়েছে ২০০৫ সালে।

বক্স অফিসে বেশ সফল এই সিরিজের সবশেষ সিনেমা ‘দ্য রিং টু’  পুরো বিশ্বে আয় করেছিল ১৬ কোটি মার্কিন ডলারেরও বেশি। আর তাই ‘দ্য রিং থ্রি’ নিয়ে দর্শকদের প্রত্যাশার পারদ বেশ চড়া।