সালমানের ভয়

‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার ‘প্রেম’ চরিত্রটির কথা মনে আছে? সহজ সরল যুবক প্রেম হয়ে আবারও ফিরছেন সালমান খান, সুরাজ বারজাতিয়ার নতুন সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’র মধ্য দিয়ে। কিন্তু আজকের ‘দাবাং’ খান বললেন, বেশ ঘাবড়ে গেছেন তিনি।

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2014, 11:54 AM
Updated : 17 July 2014, 11:54 AM

অ্যাকশনধর্মী সিনেমায় আজকাল বেশি দেখা যায় সালমানকে। বললেন, বহু বছর পর আবার একজন সরল মানুষের চরিত্রে অভিনয় করার সুযোগ পেলেন, যা তার কাছে বেশ কঠিন মনে হচ্ছে।

“অনেক দিন পর কোনো সিনেমায় কাজ করা আমার কাছে এত কঠিন মনে হচ্ছে। কারণ প্রায় ১৩ বছর পর আমি সুরাজের সঙ্গে কাজ করছি। আমি অনেক বদলে গেছি। আমার মন আর আগের মত খাঁটি নেই। অনেক কিছু দেখা হয়ে গেছে।”

সালমান আরও জানালেন এই সিনেমাটিকে আলাদাভাবে দেখছেন তিনি,

“আবারও প্রেম হওয়াটা আমার জন্য খুবই কঠিন। আমি আমার সব সিনেমাকে একদিকে রেখেছি আর এই সিনেমাটিকে আরেকদিকে, যাতে গত কয়েক বছরে যে ধরনের অভিনয় করেছি তা ভুলতে পারি।”

এই সিনেমাটি পুরোনো সালমানকে ফিরিয়ে আনবে বলেও মনে করেন তিনি, “সেই প্রেমকে যতক্ষণ না আবার ধারণ করতে পারবো, তেমনটাই আবার অনুভব করতে পারবো, ততক্ষণ আমার চেহারায় সেই অভিব্যক্তি ফুটে উঠবেনা। এই সিনেমা আসলে পুরোনো আমাকেই ফিরিয়ে আনবে।”

বারজাতিয়ার সঙ্গে সালমানের শেষ সিনেমা ‘হাম সাথ সাথ হ্যায়’ মুক্তি পায় ১৯৯৯ সালে, যেখানে সালমানকে দেখা গেছে লাজুক এক যুবকের ভূমিকায়।

তবে সালমানের ভাষ্যে, এত বছরে একটুও বদলাননি বারজাতিয়া। তার সারল্য এখনও রয়েছে অক্ষুণ্ণ।

‘প্রেম রাতান ধান পায়ো’তে সালমানের বিপরীতে দেখা যাবে সোনাম কাপুরকে। সিনেমাটি মুক্তি পাবে ২০১৫ সালে।