ফিরছেন ডিপজল

আবারও অভিনয়ে ফিরছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ সিনেমাতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2014, 12:26 PM
Updated : 2 July 2014, 12:26 PM

গ্লিটজকে  এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক জাকির হোসেন রাজু। সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করবেন বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহি।

ডিপজলের বিপরীতে সিনেমাতে অভিনয় করবেন মৃদুলা আহমেদ রেসি। রেসিও দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরছেন।

ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু হয়েছে। 

প্রথমবারের মতো ডিপজলের সঙ্গে অভিনয়ের ‘সুযোগ’ পেয়ে উচ্ছ্বসিত বাপ্পী।

“ডিপজল বাংলা চলচ্চিত্রের একজন শক্তিশালী অভিনেতা। তার বিপরীতে অভিনয়ের ইচ্ছা অনেকদিনের। এবার সে ইচ্ছা পূরণের পালা। আমার অভিনীত সব সিনেমা থেকে এ সিনেমাটি আলাদা হবে।”

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘টাকার পাহাড়’-এ নায়ক চরিত্রে অভিনয় করে পর্দায় আগমন ঘটে ডিপজলের। তারপর হারিয়েই যান তিনি। এর অনেকদিন পরে কাজী হায়াৎ ‘তেজি’ সিনেমাতে তাকে খলনায়ক চরিত্রে উপস্থাপন করেন। খলনায়ক হিসেবে সফলতাও পান তিনি । পরে আবার ফেরেন নায়ক বেশে। এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘পিতার আসন’, ‘কাজের মানুষ’, ‘মায়ের চোখ’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘রিকশাওয়ালার ছেলে’ সিনেমাগুলোতে তিনি ইতিবাচক চরিত্রে অভিনয় করেছেন।

চলচ্চিত্র পরিবেশক ও প্রযোজক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন তিনি।

শুরু করেছিলেন ‘এদেশ তোমার আমার’, ‘স্বামী ভাগ্য’ এবং ‘সৌভাগ্য’ নামে তিনটি সিনেমার কাজ। কিন্তু পরে রাজনৈতিক সহিংসতা, অস্ত্র মামলা, ট্রাফিক পুলিশ পেটানোসহ নানা বিতর্কের জন্ম দিয়ে চলচ্চিত্র ছেড়ে যান ডিপজল।