গ্রেফতার শিয়া লাবেউফ

বাজে আচরণ এবং আক্রমণাত্মক ভঙ্গির অভিযোগে গ্রেফতার হলেন ‘ট্রান্সফরমার্স’ সিরিজখ্যাত হলিউড তারকা শিয়া লাবেউফ। নিউ ইয়র্কের স্টুডিও ফিফটি ফোরে ‘ক্যাবারে’ নাটকটি চলাকালীন লাবেউফের বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ এনে পুলিশ ডাকা হয়।

শরীফুল হক আনন্দবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2014, 02:23 PM
Updated : 28 June 2014, 02:23 PM

অভিযোগ অনুযায়ী নাটকের মাঝখানে উঠে দাঁড়িয়ে মঞ্চের কলা-কুশলীদের উদ্দেশ্য করে চিৎকার করছিলেন লাবেউফ। এ সময় তাকে থিয়েটার ত্যাগ করতে বলা হলে তিনি অস্বীকৃতি জানান।

এনওয়াইপিডি গোয়েন্দা ব্রায়ান সেসা জানান, ‘দুর্বৃত্তের মতো’ আচরণ করছিলেন লাবেউফ।

এনওয়াইপিডি মুখপাত্র জর্জ সোরোভাকাস জানান, নিরাপত্তাকর্মীরা তাকে বেরিয়ে যেতে বললে তিনি তাদের বিরক্ত করা শুরু করেন এবং সেই সঙ্গে বাজে ভাষায় গালিগালাজ করেন। পরে তাকে গ্রেফতার করার সময় পুলিশের সঙ্গেও আগ্রাসী আচরণ করেন তিনি। এমনকি হাতকড়া পরতেও অস্বীকৃতি জানান।

২৮ বছর বয়সী এই অভিনেতার বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনে একটি বিবৃতিতে সোরোভাকাস জানান, “তাকে সামলানো বেশ কঠিন হয়ে উঠছিল; কেননা তিনি বেশ আগ্রাসী হয়ে উঠেছিলেন। সেই মূহূর্তে নিরাপত্তা কর্মীরা তাকে চলে যেতে বললে তিনি অস্বীকৃতি জানান। এ জন্যই পুলিশ ডাকা হয় এবং তাকে গ্রেফতার করা হয়।”

মার্কিন দৈনিক লস অ্যাঞ্জেলেস টাইমস বলছে, কয়েক মাস ধরেই অস্বাভাবিক আচরণ করছেন এই তারকা। জানুয়ারি মাসে তিনি ঘোষণা দেন জনসম্মুখে আর আসবেন না। পরের মাসেই বার্লিনে একটি মুভি প্রিমিয়ারে হাজির হন মাথায় একটি কাগজের মোড়ক পরে যেখানে লেখা ছিল ‘আমি আর বিখ্যাত নই’।