ওয়াদিয়া পরিবারকে ‘আন্ডারওয়ার্ল্ড ডন’-এর হুমকি

টেলিফোনে হুমকি দেওয়া হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছে প্রিতি জিনটার সাবেক প্রেমিক নেস ওয়াদিয়ার পরিবার। অভিযোগে বলা হয়েছে নেস ওয়াদিয়ার বাবা নুসলি ওয়াদিয়ার দুই সেক্রেটারির কাছে  একাধিক ফোন ও একটি মেসেজ আসে। যেগুলোতে বলা হয় প্রিতি জিনটাকে কোনো ধরনের হয়রানি করা হলে ওয়াদিয়া পরিবারের ব্যবসা ক্ষতির সম্মুখীন হবে।

মুনরবি অমিয়আইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2014, 08:44 AM
Updated : 19 June 2014, 10:47 AM

সেক্রেটারিদের কাছে পাঁচবার ফোন করা হয়। ফোনের অপর প্রান্তের ব্যক্তি নিজেকে আন্ডারওয়ার্ল্ড ডন রাভি পুজারি বলে দাবি করেন। ফোনে কণ্ঠস্বর ঠিকমতো বোঝা যাচ্ছিল না।

অবশেষে একটি মেসেজ পাঠানো হয় যেখানে লেখা ছিল, “প্রিতি জিনটার পেছনে লাগা বন্ধ করো। ওয়াদিয়াকে আমার বার্তা জানিয়ে দাও। তা না হলে তার ব্যবসার ক্ষতি হবে।”

ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়া বলছে, মুম্বাই পুলিশ কমিশনার রাকেশ মারিয়া জানিয়েছেন, ইরান থেকে ফোন কলগুলো করা হয়। মুম্বাই পুলিশ এটিও অনুসন্ধানের চেষ্টা করছে ফোনটা কি পুজারি করেছিল, নাকি তার কোনো সহচর কিংবা অন্য কেউ।

বম্বে ডাইং গ্রুপের চেয়ারম্যান নুসলি ওয়াদিয়া পাকিস্তানের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলি জিন্নাহর নাতি। অবিভক্ত ভারতে মুম্বাইয়ের অধিবাসী ছিলেন জিন্নাহ।

১২ জুন সাবেক প্রেমিক এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কিংস ইলেভেন পাঞ্জাবের আরেক মালিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে মামলা করেন প্রিতি জিনটা। প্রথমে ‘যৌন হয়রানি’র অভিযোগ করা হলেও পরে বলা হয় নারীর প্রতি সহিংসতার মামলা করা হয়েছে।

এই মামলাকে শুরু থেকেই ‘মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত’ বলে আসছেন নেস ওয়াদিয়া।