অ্যাকশন সিনেমাতে আগ্রহী মিষ্টি

রোমান্টিক ঘরানার পাশাপাশি অ্যাকশন সিনেমাতে অভিনয় করতে চান ঢাকাই সিনেমার নতুন অভিনেত্রী মিষ্টি জান্নাত।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2014, 12:10 PM
Updated : 29 April 2014, 12:10 PM

শাহাদাৎ হোসেন লিটনের ‘লাভ এক্সপ্রেস’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করা মিষ্টি আরও অভিনয় করছেন নজরুল ইসলাম বাবুর ‘চিনি বিবি’ সিনেমাতে।

‘লাভ এক্সপ্রেস’ সিনেমার শুটিংয়ে গ্লিটজের সঙ্গে এক আলাপচারিতায় মিষ্টি জানান, অ্যাকশন দৃশ্যের জন্য ‘পারফেক্ট ফিগার’ তৈরি করতে শুরু করেছেন।

মিষ্টি বলেন, “শুধু রোমান্টিক না, অ্যাকশন সিনেমাতেও অভিনয় করতে চাই। ‘চিনি বিবি’র জন্য আমাকে বেশ মুটিয়ে যেতে হয়েছিল। এখন ফিটনেস ফেরাতে প্রস্তুতি শুরু করেছি। বাসাতেই জিমের সব উপকরণ নিয়ে এসেছি। প্রতিদিন সকালে উঠেই ঘণ্টাখানেক আমি জিমে কাটাই।”

ওদিকে, শুটিংয়ে বিপত্তি ঘটানো যেন মিষ্টির ‘নিয়তি’ হয়ে দাঁড়িয়েছে। ‘লাভ এক্সপ্রেস’ সিনেমার শুটিংয়ে আহত হওয়ার পর দুর্ঘটনা ঘটেছে ‘চিনি বিবি’র সেটেও।

মিষ্টি জানান, শেরপুরের ব্রহ্মপুত্র নদে নৌকাতে দৃশ্যধারণের সময় প্রায় ডুবে মরতে বসেছিলেন তিনি। এ সিনেমাতে মিষ্টি ‘চিনি বিবি’র চরিত্রে রূপদান করছেন।

মিষ্টি জানান, সিনেমার এক দৃশ্যে খলনায়ক চিনি বিবি ও তার স্বামীকে পানিতে ডুবিয়ে মারার পরিকল্পনা করেন। তাদের নৌকায় করে মাঝনদীতে নিয়ে আসা হয়। চিত্রনাট্য অনুযায়ী খলনায়কের সঙ্গীরা নৌকা আক্রমন করে তাদের ডুবিয়ে দেয়। তখনই ঘটে মূল বিপত্তি।

এক মিনিট পরই ‘চিনি বিবি’কে পানি থেকে তুলে আনার কথা থাকলেও পরিচালক ভুলে গেলেন। তখন খলনায়ক অমিত হাসানের টনক নড়ে যে মিষ্টি পানিতে ডুবে আছে। সাঁতার না জানলেও অমিত পানিতে ঝাঁপিয়ে পড়ে মিষ্টিকে উদ্ধার করেন।

ভয়াবহ সে অভিজ্ঞতার কথা জানিয়ে মিষ্টি বলেন, “আর একটু সময় পানিতে থাকলে আমি নিশ্চিত দম বন্ধ হয়ে মরে যেতাম।”

সিনেমা প্রসঙ্গে মিষ্টি জানান ‘মনের মতো গল্প’ পেলে প্রতি বছর অন্তত চারটি সিনেমাতে অভিনয় করবেন তিনি।

‘লাভ এক্সপ্রেস’ ও ‘চিনি বিবি’র পর মিষ্টি চুক্তিবদ্ধ হয়েছেন জাকির হোসেন রাজুর ‘পথকলি’ সিনেমাতে। মে মাসে শুরু হবে এর শুটিং।