‘তামাশা’য় রানবির-দিপিকা

নতুন সিনেমা ‘তামাশা’তে একসঙ্গে দেখা যেতে পারে বলিউডি অভিনয়শিল্পী রানবির কাপুর এবং দিপিকা পাড়ুকোনকে। ব্যাটে বলে মিলে গেলে ২০১৩ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-র পর ‘তামাশা’ হবে তাদের প্রথম সিনেমা।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2014, 01:41 PM
Updated : 23 April 2014, 01:41 PM

জি মিডিয়া ব্যুরো জানায়, ইমতিয়াজ আলির সিনেমা ‘উইন্ডো সিট’-এর নাম বদলে রাখা হয়েছে ‘তামাশা’, যেখানে অভিনয় করবেন এই সাবেক প্রেমিক জুটি।

২০১৩ সালে ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসকে দিপিকা বলেছিলেন, সিনেমাটির শুটিং শুরু হবে চলতি বছরের মাঝামাঝি সময়ে। তখন দিপিকা আরও জানান, সিনেমাটির নাম ‘উইন্ডো সিট’ ছিল না কখনও।

সাবেক প্রেমিক জুটি রানবির-দিপিকার এটি হবে তৃতীয় সিনেমা, যেখানে একসঙ্গে দেখা যাবে তাদের। এর আগে ‘বাচনা অ্যায় হাসিনো’ এবং ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’তে দিপিকার সঙ্গে অভিনয় করেছেন রানবির।

২০০৮ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘বাচনা অ্যায় হাসিনো’-র শুটিং করতে গিয়ে দিপিকার সঙ্গে প্রেম হয়েছিল রানবিরের। কিন্তু এক বছর পরে তাদের সম্পর্কের ইতি ঘটে।

নির্মাতা ইমতিয়াজ আলীর সঙ্গে এর আগে দুটি সিনেমায় কাজ করেছেন দিপিকা, সেগুলো হল ‘লাভ আজকাল’ এবং ‘ককটেইল’। দুটি সিনেমাই ব্যাপকভাবে ব্যবসাসফল হয়েছিল।

অন্যদিকে রানবিরের ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা ‘রকস্টার’ পরিচালনা করেছিলেন ইমতিয়াজ আলী। 

‘তামাশা’তে রানবিরের বিপরীতে নায়িকা হিসেবে শোনা গেছে তিনজনের নাম। গুঞ্জন উঠেছিল, এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো রানবিরের বিপরীতে অভিনয় করবেন আলিয়া ভাট।

তবে ইমতিয়াজ আলি জানান, এই সিনেমার নায়িকা চরিত্রের জন্য আরেকটু বেশি বয়সের কোনো অভিনেত্রীকে খুঁজছেন তিনি।

এরপর শোনা যায় ক্যাটরিনা কাইফের নাম। কিন্তু ক্যাটরিনার শিডিউল না থাকায় কাজটি চলে যায় দিপিকার হাতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এই সিনেমার সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।

‘তামাশা’র কাহিনি গড়ে উঠবে দুজন মানুষের একই গন্তব্যের যাত্রাকে ঘিরে। এর শুটিং শুরু হবে মে-জুন মাসের মধ্যে, সিনেমাটি মুক্তি পাবে ২০১৫ সালে।