রানি-আদিত্যকে বলিউডের শুভেচ্ছা

রানি মুখার্জি এবং আদিত্য চোপড়ার বিয়ের খবর প্রকাশের পর তাদের শুভেচ্ছা জানাতে টুইটারকে বেছে নেন বলিউডিরা।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2014, 12:35 PM
Updated : 23 April 2014, 12:35 PM

এনডিটিভি জানায়, সদ্য বিবাহিত এই দম্পতিকে টুইটারের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন রানির ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান, কারান জোহরসহ আরও অনেকে।

শাহরুখ টুইট করেন, “আল্লাহ যেন আমার বন্ধু রানি এবং আদিকে আশীর্বাদ করেন। তারা যেন জীবনের ছোটখাটো সব বিষয়কে আনন্দের সঙ্গে গ্রহণ করতে পারেন, কারণ একসময় এগুলোই হয়ে ওঠে গুরুত্বপূর্ণ। তোমাদের মিলন শুভ হোক, ভালোবাসা রইল।”

২১ এপ্রিল লোকচক্ষুর আড়ালে সুদূর ইতালির এক গ্রামে অনুষ্ঠিত হয় এই জুটির বিয়ে। সেখানে খুবই ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় এবং বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন কারান জোহরও। 

অনুষ্ঠান শেষে কারানের টুইট, “অবশেষে মিস্টার অ্যান্ড মিসেস চোপড়া, তোমাদের জন্য রইল অনেক ভালোবাসা।”

এদিকে বড়ভাই আদিত্য এবং রানির প্রেমের ব্যাপারে সবসময় মুখে কুলুপ এঁটে থাকার পর উদয় চোপড়া টুইট করেন, “রানি চোপড়াকে আমাদের পরিবারে স্বাগত জানাই। অনেক অনেক ভালোবাসা তোমাদের জন্য।”

অভিনেত্রী কাশ্মিরা শাহ লেখেন, “মিস্টার এবং মিসেস চোপড়াকে অভিনন্দন।”

ভক্ত এবং সংবাদমাধ্যমের দীর্ঘ জল্পনা কল্পনা শেষে অনেকটা হুট করেই বিয়ের পিঁড়িতে বসেছেন রানি-আদিত্য জুটি। ২০০৮ সাল থেকে প্রেম করেছেন তারা।

ইয়াশ চোপড়ার বড় ছেলে আদিত্য চোপড়া পেশায় একজন প্রযোজক। পরিচালক হিসেবেও তিনি কাজ করেছেন তিনটি সিনেমায়, যার মধ্যে একটি হল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। এছাড়া নিয়মিত চিত্রনাট্যও লেখেন আদিত্য।

২০১৩ সালে বাবা ইয়াশ চোপড়া মারা যাওয়ার পর ইয়াশ রাজ ফিল্মসের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

এর আগে ২০০১ সালে একবার বিয়ে করেছিলেন আদিত্য, কিন্তু রানির সঙ্গে প্রেমের পর ২০০৯ সালে স্ত্রী পায়েল খান্নার সঙ্গে বিচ্ছেদ ঘটে তার।  

২০০২ সালের পর থেকে ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে নিয়মিত কাজ শুরু করেন রানি। ধারণা করা হয়, ২০০৫ সালে ‘বান্টি আউর বাবলি’ সিনেমার শুটিংয়ের সময় আদিত্যর সঙ্গে প্রেম হয় তার।