রণবীরের জন্য কানে যাচ্ছেন না ক্যাটরিনা

প্রেমিক রনবীর কাপুরের সঙ্গে সিনেমার শুটিংয়ের জন্য কান চলচ্চিত্র উৎসবে যোগ দেবেন না বলিউডি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2014, 01:24 PM
Updated : 22 April 2014, 01:24 PM

জি মিডিয়া ব্যুরো জানায়, একটি আন্তর্জাতিক পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এবছর ৬৭তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার কথা ছিল ক্যাটের। কিন্তু প্রেমিক রনবীরের জন্য এই যাত্রা বাতিল করেছেন তিনি। 

রনবীরের সঙ্গে নতুন সিনেমা ‘জাগগা জাসুস’-এর শুটিং করছেন ক্যাট। পরিচালক অনুরাগ বসুর সঙ্গে এই সিনেমাটি প্রযোজনাও করছেন রনবীর।

এদিকে হৃত্বিক রোশনের সঙ্গে ‘ব্যাং ব্যাং’ সিনেমার শুটিং নিয়ে বেশ কিছুদিন ব্যস্ত থাকার পর এবার খানিকটা অবসর জুটেছে ক্যাটের। তবে এই সময়টি কান উৎসবে না কাটিয়ে বরং ‘জাগগা জাসুস’-এর শুটিং শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ শুটিং যত দেরিতে শেষ হবে,  প্রযোজক হিসেবে তত বেশি আর্থিক ক্ষতির মুখে পড়বেন তার প্রেমিক রনবীর।

কমেডি ধাঁচের সিনেমা ‘জাগগা জাসুস’ পরিচালনা করছেন অনুরাগ বসু। প্রেমিক রণবীরের সঙ্গে এটি হবে ক্যাটের দ্বিতীয় সিনেমা, যা মুক্তি পাবে ২০১৫ সালে।

এর আগে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’তে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন ওই দুজন। তখন থেকেই নিয়মিত শোনা যাচ্ছে তাদের প্রেমের গুজব, যদিও জনসম্মুখে কোনোদিনও স্বীকার করেননি কেউ।

চলতি বছর মুক্তি পাবে ক্যাটরিনার একটি সিনেমা, যার নাম ‘ব্যাং ব্যাং’। অ্যাকশন ধাঁচের এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন হৃত্বিক রোশন। হলিউড মুভি ‘নাইট অ্যান্ড ডে’র হিন্দি রিমেক হবে ‘ব্যাং ব্যাং’, যা মুক্তি পাবে অক্টোবরের প্রথম সপ্তাহে।

এছাড়া ২০১৫ সালে মুক্তির অপেক্ষায় আছে ক্যাটরিনার তিনটি সিনেমা-- ‘ফ্যান্টম’, ‘জাগগা জাসুস’ এবং ‘ফিতুর’।