‘অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক’-এ প্রেপন

টিভি সিরিজ ‘অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক’-এর নতুন সিজনে অ্যালেক্সের চরিত্রে ফিরবেন অভিনেত্রী লরা প্রেপন।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2014, 12:12 PM
Updated : 21 April 2014, 12:14 PM

কন্টাক্টমিউজিক জানায়, চলতি বছরের জুনে প্রচারিত হবে এই সিরিজের দ্বিতীয় সিজন। এবারের সিজনেও অভিনয় করবেন প্রেপন।

গসিপ ওয়েবসাইট বাজফিড জানায়, সিজন টুতে চারটি পর্বে দেখা যাবে প্রেপনকে। যদিও একটি পর্বের জন্য কাজ করার কথা ছিল তার, কিন্তু পরবর্তীতে তা চারটি পর্বে ভাগ করা হয়।

পত্রিকাটি আরও জানায়, সিরিজের তৃতীয় সিজন তৈরির সিদ্ধান্ত নিয়েছে এর নির্মাতারা। আশা করা হচ্ছে, তৃতীয় সিজনে আরও বেশি সময় দেখা যাবে প্রেপনকে।

মূলত এই সিরিজের একটি সিজনের জন্যেই চুক্তিবদ্ধ হয়েছিলেন প্রেপন। নতুন কোনো সিজনে কাজ করতে তিনি প্রথমে রাজি হননি। কিন্তু অনুষ্ঠানটির সফলতা এবং বিশেষ করে প্রেপন অভিনীত চরিত্রের ব্যাপক জনপ্রিয়তার উপর ভিত্তি করে আরেকটি সিজনে এবার কাজ করতে রাজি হয়েছেন তিনি।

‘অন ডিমান্ড’ ওয়েবসাইট নেটফ্লিক্সের সিরিজ ‘অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক’এ দেখানো হয়েছে মেয়েদের কারাগারের কাহিনি। সিরিজটি মূলত গড়ে উঠেছে মধ্যবিত্ত ঘরের নারী পাইপার চ্যাপম্যানকে ঘিরে, অবৈধ অর্থ চালান দেওয়ার অভিযোগে যাকে এই কারাগারে রাখা হয়। পাইপারের চরিত্রে অভিনয় করেছেন টেইলর শিলিং।

এখানে প্রেপনকে দেখা গেছে পাইপারের সাবেক প্রেমিকা অ্যালেক্স ভজের ভূমিকায়। কারাগারে এসে তাদের পুনর্মিলন হয়।

চলতি বছর এই সিরিজের জন্য স্যাটেলাইট অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার পান প্রেপন।

২০১৩ সালের জুনে নেটফ্লিক্সের ওয়েবসাইটে প্রথম প্রচারিত হয় ‘অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক’। গত এক বছরে সিরিজটি জনপ্রিয়তার দিক থেকে নেটফ্লিক্সের সিরিজ ‘হাউজ অফ কার্ডস’ এবং ‘এরেস্টেড ডেভলপমেন্ট’কে পেছনে ফেলে এগিয়ে রয়েছে।

চলতি বছরের ৬ জুন নেটফ্লিক্সে প্রচারিত হবে এই সিরিজের দ্বিতীয় সিজন।