র‌্যাপার হবেন রানভির

একটি কনডম ব্র্যান্ডের বিজ্ঞাপনে র‌্যাপার হিসেবে গান গাইবেন অভিনেতা রানভির সিং। সম্প্রতি ওই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন তিনি।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2014, 11:34 AM
Updated : 21 April 2014, 11:34 AM

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায়, রানভির সিং এই প্রথম কোনো বিজ্ঞাপনে কাজ করছেন। আর বিজ্ঞাপনটি ২৩ এপ্রিল থেকে ভারতীয় চ্যানেলগুলোতে প্রচার করা হবে। বিজ্ঞাপনটিতে তিনি নিজে র‌্যাপ করেছেন।

রানভির বলেন, “অভিনেতা হওয়ার পাশাপাশি আমি একজন সাধারণ মানুষ। আর তাই বিভিন্ন ক্ষেত্রে নিজেকে প্রতিষ্ঠিত করার সুযোগ আমি হাতছাড়া করতে চাই না।”

‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন রানভির। এরপর তিনি বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন। বলিউডে সাড়ে তিন বছরে অনেক ব্র্যান্ডের প্রস্তাব পেলেও সেগুলো ফিরিয়ে দিয়েছিলেন তিনি। এবার একটি আন্তর্জাতিক কনডম ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাবে রাজি হয়েছেন।

রানভির তার এক বিবৃতিতে বলেন, বেশ কিছু প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর এবার আমি বিজ্ঞাপনের জগতে পা রাখতে যাচ্ছি। পৃথিবীর একটি নামি ব্র্যান্ডের প্রচারণা করতে যাচ্ছি আমি। এ প্রচারণার মধ্য দিয়ে আমি সকলের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য অনুপ্রেরণা জোগাব।”

রানভির বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন আদিত্য চোপড়ার প্রযোজনায় শাদ আলি পরিচালিত ‘কিল দিল’ সিনেমার শুটিংয়ে। রোমান্টিক অ্যাকশন ধাঁচের এই সিনেমাতে রানভিরের সঙ্গে জুটি বেঁধেছেন পরিনীতি চোপড়া।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন আলি জাফর, গোবিন্দ এবং রানি মুখার্জি।

হলিউডি সিনেমা ‘কিল বিল’-এর নামের অনুকরণে এই সিনেমার নামকরণ করা হয়েছে বলে জানা গেছে। সিনেমাটিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন গোবিন্দ। পাকিস্তানি একজন ছেলের চরিত্রে থাকছেন আলি জাফর।

জানা যায়, সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল দীপিকা পাড়–কোন। তবে পরবর্তীতে দীপিকাকে সরিয়ে স্থান দখল করেন পরিনীতি চোপড়া। সিনেমাটি চলতি বছরের নভেম্বরে মুক্তি পাবে।