‘হাউজফুল থ্রি’তে জ্যাকুলিন

কমেডি মুভি সিরিজ ‘হাউজফুল’-এর তৃতীয় কিস্তিতে অভিনয় করবেন জ্যাকুলিন ফারনান্ডেজ।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2014, 08:11 AM
Updated : 21 April 2014, 08:11 AM

এক সূত্রের বরাতে জি মিডিয়া ব্যুরো জানায়, এতে অভিনয়ের জন্য ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন অ¶য় কুমার এবং ঋতেশ দেশমুখ। আরও অভিনয় করবেন অভিষেক বচ্চন।

বরাবরের মতো সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় নির্মিত হবে  ‘হাউজফুল’ সিরিজের এবারের সিনেমা। তবে পরিচালকের আসনে বসবেন অন্য কেউ।

এই সিরিজের প্রথম দুটি সিনেমা পরিচালনা করেছিলেন সাজিদ খান। কিন্তু এবারের সিনেমাটি পরিচালনা করবেন ফরহাদ-সাজিদ জুটি।

দুই ভাই সাজিদ শ্যামজি এবং ফরহাদ শ্যামজি মূলত চিত্রনাট্যকার হিসেবেই বলিউডে সুপরিচিত। ‘বোল বচ্চন’, ‘রেডি’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউজফুল টু’, ‘গোলমাল থ্রি’-র মতো কমেডি ধাঁচের সিনেমাগুলোর চিত্রনাট্য লিখেছেন তারা।

‘হাউজফুল থ্রি’ ছাড়াও চলতি বছর মুক্তি পাবে সাজিদ-ফরহাদ পরিচালিত সিনেমা ‘ইটস এন্টারটেইনমেন্ট’, যেখানে অভিনয় করেছেন অ¶য় কুমার।

এদিকে অন্য এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অভিনেতাদের মধ্যে অ¶য়, ঋতেশ এবং অভিষেক নিশ্চিতভাবে কাজ করছেন। কিন্তু জ্যাকুলিন অভিনয় করবেন কি না, তা এখনও নিশ্চিত নয়। প্রথম সারির আরও দুজন নায়িকাকে সিনেমায় নেওয়ার কথা চলছে।

কমেডি ধাঁচের মুভি সিরিজ ‘হাউজফুল’-এর প্রথম কিস্তি মুক্তি পায় ২০১০ সালে। যেখানে অ¶য় কুমার এবং ঋতেশ দেশমুখের সঙ্গে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন এবং প্রয়াত অভিনেত্রী জিয়া খান। সিনেমাটি ব্যবসাসফল হলেও সমালোচকদের কাছে গ্রহণযোগ্যতা পায়নি।

২০১২ সালে মুক্তি পায় এর সিকুয়েল ‘হাউজফুল টু’। এখানেও দেখা গেছে অ¶য় এবং ঋতেশকে, সঙ্গে ছিলেন আসিন জ্যাকলিন এবং জন আব্রাহাম।

সমালোচকদের খানিকটা তুষ্ট করার পাশাপাশি ব্যবসায়িকভাবে ব্যাপক সফল হয় ‘হাউজফুল টু’। সে বছর সবচেয়ে ব্যবসাসফল সিনেমার তালিকায় চতুর্থ স্থানে ছিল এই সিনেমা।

‘হাউজফুল থ্রি’ মুক্তি পাবে চলতি বছরের ৮ অগাস্ট।