কনিকার গানে দীপিকার নাচ

‘রাগিনি এমএমএস টু’ সিনেমার ‘বেবি ডল’ আইটেম সংটির গায়িকা কনিকা কাপুর এবার গান গাইবেন বলিউডি অভিনেতা শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায়। আর তার গাওয়া গানটিতে নাচবেন অভিনেত্রী দীপিকা পাড়–কোন।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2014, 10:35 AM
Updated : 19 April 2014, 10:35 AM

মুম্বাই মিররের এক প্রতিবেদনে জানায়, পরিচালক ফারাহ খান এবং কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা শাহরুখ খান কনিকার ‘বেবি ডল’-এর জনপ্রিয়তা দেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন। আর তাই সিনেমার শুরুতেই যেই গানটি সে গানটি গাইবার জন্য তারা বেছে নিয়েছেন কনিকাকে। গানটির সঙ্গে নাচবেন কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী দীপিকা। আর গানটির শুটিং হবে ডিঙি বারে।

প্রযোজনা প্রতিষ্ঠানটি একটি সুত্রে জানায়, “একতা কাপুরের পরিচালনায় ‘বেবি ডল’ গানটির জনপ্রিয়তা এখন তুঙ্গে। আর তাই গানটির শিল্পী কনিকাকে দিয়ে ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় একটি গান কম্পোজ করবেন ফারাহ। ‘বেবি ডল’ গানে কনিকার সঙ্গে ছিলেন মিত ব্রাদার্স। কিন্তু এবার তিনি গাইবেন ডা. জিউসের সঙ্গে।”

‘রাগিনি এমএমএস টু’ সিনেমায় সানি লিওনি একজন বার ড্যান্সারের চরিত্রে অভিনয় করেছেন। আর এবার ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় দীপিকাকে দেখা যাবে বার ড্যান্সারের চরিত্রে। আর ওই বিষয়টিই তুলে ধরা হবে প্রারম্ভিক গানটিতে। গানটির রিমিক্স ভার্সনে কনিকার সঙ্গে নাচবেন শাহরুখ।

কনিকা ইতোমধ্যেই এ বিষয়টি নিশ্চিত করেছেন। আর ‘বেবি ডল’ গানটির চাইতেও তিনি এবারের গানটি নিয়ে বেশি আশাবাদী।

কনিকা বলেন, “আমি নিশ্চিত করে বলতে পারি ‘বেবি ডল’ গানটির চাইতে এ গানটি আরও বেশি জনপ্রিয়তা পাবে। এটি পুরোপুরি নতুন ধরনের একটি গান। আমি জানি শ্রোতারা একই ধরনের গান শুনতে শুনতে অভ্যস্থ। আর তাই এবার তাদের জন্য নতুন কিছু নিয়ে আসছি আমরা।”

শাহরুখ খান এবং দীপিকা অভিনীত ফারাহ গান পরিচালিত ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় আরও অভিনয় করছেন অভিষেক বচ্চন, সনু সুদ, বোমান ইরানি এবং ভিবান শাহ। চলতি বছরের দিওয়ালির মৌসুমে মুক্তি পাবে সিনেমাটি। অ্যাকশন, কমেডি এবং ড্রামার মিশ্রণে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি।

‘ম্যাহ হু না’ এবং ‘ওম শান্তি ওম’-এর পর এই তৃতীয়বারের মতো ফারাহ খানের পরিচালনায় কাজ করছেন শাহরুখ। হিন্দি, তেলেগু এবং তামিল, এ তিনটি ভাষায় ২৩ অক্টোবর ভারতব্যাপী মুক্তি পাবে এই সিনেমাটি।