‘বম্বে ভেলভেট’ নিয়ে আশাবাদী কারান

অনুরাগ কশ্যপের পরিচালনায় বলিউডি সিনেমা ‘বম্বে ভেলভেট’-এ অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন পরিচালক কারান জোহার। আর তিনি আশা করছেন তার অভিনীত দৃশ্যগুলো সিনেমা থেকে বাদ দেওয়া হবে না।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2014, 09:28 AM
Updated : 18 April 2014, 09:28 AM

জি মিডিয়া ব্যুরো জানায়, সিনেমায় এক ধনী ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন কারান। আর ওই চরিত্রটি কেন্দ্রীয় চরিত্রের উপর বড় ধরনের প্রভাব ফেলবে বলে জানা গেছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর।

ফক্স স্টার স্টুডিও এবং ফ্যান্টম ফিল্মসের প্রযোজনায় নির্মিত সিনেমাটিতে কারান এই প্রথম পূর্ণদৈর্ঘ্যরে কোনো চরিত্রে অভিনয় করলেন। কারান বলেন, “আশা করছি অনুরাগ আমার চরিত্রটিকে বাদ দেবেন না। কারণ এমন কিছু ঘটলে এটিই হবে আমার জীবনের শেষ অভিনীত সিনেমা।”

অনুরাগের সঙ্গে তার অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে কারান বলেন, “অনুরাগ কোনো ক্ষেত্রেই আমাকে কোনো কিছু নিয়ে আটকাননি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ছিল অসাধারণ।”

শাহরুখ খান এবং কাজল অভিনীত বহুল জনপ্রিয় সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-এর একটি দৃশ্যে শাহরুখের বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন কারান। ওই সিনেমার প্রায় ১৫ বছর পর আবারও তিনি কাজ করেছেন ক্যামেরার সামনে।

এরপর ‘ওম শান্তি ওম’, ‘লাক বাই চান্স’, ‘কাল হো না হো’ সিনেমাগুলোর কিছু দৃশ্যেও দেখা গেছে তাকে।

এদিকে পরিচালক অনুরাগ কশ্যপ দুশ্চিন্তায় ভুগছিলেন সিনেমাটির মুক্তি নিয়ে। কারণ, রাজকুমার হিরানি পরিচালিত এবং আমির খান অভিনীত ‘পিকে’ সিনেমাটির সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হওয়ার কথা ছিল ‘বম্বে ভেলভেট’-এর।  শুরুতে দুটি সিনেমাই বড়দিনের মৌসুমে মুক্তির তারিখ নির্ধারণ করেছিল।

এখন তার দুশ্চিন্তা কমেছে, কারণ সম্প্রতি হিরানি ঘোষণা দিয়েছেন মুক্তির তারিখ বদলানোর। নতুন ঘোষণা অনুযায়ী, বড়দিনের বদলে ‘পিকে’  মুক্তি পাবে ১৯ ডিসেম্বর। ওদিকে, আমিরের জনপ্রিয়তার কারণে ব্যবসা যাতে খারাপ না হয়, সে কারণে ‘বোম্বে ভেলভেট’ মুক্তি দেওয়া হবে ২৮ নভেম্বর।

দুই সিনেমাতেই কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। ‘বোম্বে ভেলভেট’-এ রণবীর আর ‘পিকে’-তে আমিরের বিপরীতে দেখা যাবে তাকে।