মুক্তির পথে ‘কিস্তির জ্বালা’

নিঝুম রুবিনা অভিনীত প্রথম সিনেমা ‘কিস্তির জ্বালা’ এখন মুক্তির দিন গুনছে। নূর মোহাম্মদ মণির পরিচালনায় এ সিনেমাতে নিঝুমের চরিত্রের নাম মঞ্জিলা।

জয়ন্ত সাহা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2014, 08:43 AM
Updated : 18 April 2014, 08:43 AM

সিনেমাতে নিঝুমের বিপরীতে অভিনয় করেছেন আপন চৌধুরী।

এতে দেখা যাবে, ছোটবেলায় মাদকাসক্ত ও জুয়াড়ি বাবার কারণে মাকে হারায় মঞ্জিলা। এ ঘটনায় ক্ষুব্ধ মঞ্জিলা ১২ বছর বাবার সঙ্গে কোনো কথা বলে না। অনুতপ্ত বাবা বারবার ক্ষমা চাইলেও মঞ্জিলা ক্ষমা করে না। একদিন বাবা পঙ্গু হয়ে যায়। অসহায় বাবার মৃত্যুশয্যায় সিদ্ধান্ত পাল্টায় মেয়ে।

সিনেমাতে মঞ্জিলার বাবার চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ।

মুক্তির অপেক্ষায় রয়েছে নিঝুম অভিনীত তৃতীয় সিনেমা ‘অনেক সাধনার পরে’। আবুল কালাম আজাদ পরিচালিত সিনেমাটিতে নিঝুম অভিনয় করেছেন এক অত্যাচারী বড়লোকের মেয়ের ভূমিকায়। গৃহকর্মীর উপর তার যত আক্রোশ। ঘটনাচক্রে সেই গৃহকর্মীর সঙ্গেই বিয়ে হয় তার। এ বিয়ে নিয়েই শুরু হয় যত জটিলতা।

নিঝুম জানান, এটিএন ফিল্মসের ব্যানারে একটি নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। মে থেকে শুরু হবে এর শুটিং। তবে চুক্তির শর্তানুযায়ী সিনেমার ব্যাপারে আগাম কিছু বলতে পারেননি নিঝুম।

নিঝুম অভিনীত দ্বিতীয় সিনেমা ‘এর বেশি ভালোবাসা যায় না’ মুক্তি পেয়েছে ২০১৩ সালের ৩০ আগস্ট। জাকির হোসেন রাজু পরিচালিত এ চলচ্চিত্রে নিঝুমের চরিত্রের নাম ছিল কিরণ চৌধুরী। সে সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সায়মন সাদিক।