অসুস্থতার কারণে সাইরাসের কনসার্ট বাতিল

অ্যালার্জির কারণে হাসপাতালে ভর্তি হওয়ার পর আরও দুটি কনসার্ট বাতিল করলেন গায়িকা মাইলি সাইরাস।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2014, 08:28 AM
Updated : 18 April 2014, 08:28 AM

কন্টাক্টমিউজিক জানায়, ‘ব্যাঙ্গারজ ট্যুর’-এর অংশ হিসেবে উত্তর আমেরিকার বিভিন্ন এলাকায় কনসার্ট করছিলেন সাইরাস। কিন্তু হাসপাতালে ভর্তি হওয়ার পর এবার তিনি বাতিল করেছেন আরও দুটি কনসার্ট।

১৫ এপ্রিল ক্যানসাস সিটিতে কনসার্ট করার কথা ছিল সাইরাসের, কিন্তু হঠাৎ করেই অসুস্থ হয়ে যাওয়ার পর সেই শো বাতিল করতে বাধ্য হন তিনি।

সাইনাস ইনফেকশনের কারণে তাকে একটি ওষুধ সেবন করতে দিয়েছিলেন চিকিৎসক। কিন্তু ওই ওষুধের কারণে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন সাইরাস।

আপাতত কয়েকদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে তাকে।      

অবশেষে সেইন্ট লুইসের ১৬ এপ্রিলের কনসার্টের পাশাপাশি ১৯ এপ্রিল পর্যন্ত যাবতীয় অনুষ্ঠান বাতিল করেছেন সাইরাস।

তার প্রতিনিধি জানিয়েছেন, সম্পূর্ণ সুস্থ হতে ৫ থেকে ২৭ দিনের মতো সময় লাগবে সাইরাসের।

এদিকে নিজের অসুস্থতা নিয়ে সংবাদমাধ্যমের আলোচনা এবং বিতর্ককে ‘অতিরঞ্জিত’ বলে মনে করছেন সাইরাস। ভক্তদের কাছে তিনি অনুরোধ করেছেন, এই ধরনের খবর বিশ্বাস না করতে।

টুইটারে টুইট করে ভক্তদের উদ্দেশ্যে সাইরাস লেখেন, “অনেক পত্রিকায় অনেক ধরনের খবর প্রকাশিত হচ্ছে, কিন্তু কেউ আমার আনুষ্ঠানিক বিবৃতি পড়ে দেখছেন না। এই নিম্নমানের পত্রিকাগুলো আমার ভক্তদের ভয় পাইয়ে দিচ্ছে।”

সাইরাস আরও লেখেন, “দয়া করে আমার আনুষ্ঠানিক বিবৃতি পড়ে দেখুন, অহেতুক মিথ্যাচার বন্ধ করুন আর আমার সুস্থ হতে দিন। আমার পরিবার, বন্ধুবান্ধব আর ভক্তদের অযথা ভয় দেখানোর চেষ্টা বাদ দিন।”

এপ্রিলের শুরুতে ইনফ্লুয়েঞ্জায় আক্রান্ত হয়েছিলেন সাইরাস, আর তখন একটি কনসার্ট বাতিল করতে হয়েছে তাকে।

নতুন প্রজন্মের শিল্পী মাইলি সাইরাসের ক্যারিয়ার শুরু হয় ডিজনির টিভি সিরিজ ‘হানা মন্টানা’ থেকে। মূলত অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও পরবর্তীতে গায়িকা হিসেবেই পরিচিতি পান সাইরাস।

২০০৭ সালে প্রকাশিত হয় সাইরাসের প্রথম স্টুডিও অ্যালবাম ‘মিট মাইলি সাইরাস’। এখন পর্যন্ত প্রকাশিত হয়েছে তার চারটি অ্যালবাম।

সাইরাসের পরবর্তী কনসার্ট হবে ২১ এপ্রিল, পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়াতে।