গাগার বাগদান?

দুই বছর প্রেমের পর এবার প্রেমিকা লেডি গাগাকে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা ভাবছেন অভিনেতা টেইলর কিনে।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2014, 08:25 AM
Updated : 18 April 2014, 08:25 AM

ব্যাং শোবিজ জানায়, প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য খুবই আগ্রহের সঙ্গে সঠিক সময়ের অপেক্ষা করছেন কিনে। তবে এখনও প্রেমিকার জন্য মনের মতো আংটি খুঁজে পাননি তিনি।

লাইফ অ্যান্ড স্টাইল ম্যাগাজিন এক সূত্রের বরাতে জানিয়েছে, কয়েক মাস ধরে গাগার জন্য আংটি খুঁজছেন কিনে। এমনকি তার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুকে কিনে জানিয়েছেন, শীঘ্রই গাগাকে বিয়ের প্রস্তাব দিতে চান তিনি।

২৮ মার্চ ২৮ বছর বয়সে পা দিয়েছেন গাগা, মূলত সেই বিশেষ দিনেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে চেয়েছিলেন ৩২ বছর বয়সী কিনে। কিন্তু পছন্দ মতো কোনো আংটি না পাওয়ায় তা আর হয়ে ওঠেনি।

সূত্রটি জানায়, কিনে এমন একটি আংটি চাচ্ছেন, যা গাগার ব্যক্তিত্বের সঙ্গে খাপ খায়।

পেশাগত জীবনে উদ্ভট পোশাক ও আচরণের জন্য আলোচিত হলেও ব্যক্তিগত জীবনে লেডি গাগা খুবই সাধারণ এবং গতানুগতিক একজন মানুষ। এই বিষয়টি মাথায় রেখেই বিশেষ প্রস্তাবটি দিতে চান কিনে, জানিয়েছে সূত্রটি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে কিনে জানান, সুখী বিবাহিত জীবনে বিশ্বাস করেন তিনি।

ই! নিউজকে কিনে বলেন, “আমার দাদা-দাদি একসঙ্গে ৫০ বছর ছিলেন। এমন আরও অনেক সুখী বিবাহিত জীবনের উদাহরণ আমি দেখেছি।”

মূলত লেডি গাগার প্রেমিক হিসেবে পরিচিত হলেও টেইলর কিনে একজন মডেল এবং হলিউডি অভিনেতা। ২০০৭ সাল থেকে নিয়মিত সিনেমা এবং টিভিতে অভিনয় করেন কিনে।

তবে সিনেমার চেয়ে টিভিপর্দায় নিয়মিত এই অভিনেতা। ‘বোনস’, ‘ক্যাসল’, ‘দ্য ভ্যাম্পায়ার ডায়রিজ’, ‘সিএসআই: নিউ ইয়র্ক’-এর মতো জনপ্রিয় টিভিসিরিজে অতিথি চরিত্রে দেখা গেছে কিনেকে।

এছাড়া ২০১২ সাল থেকে প্রচারিত হচ্ছে ‘শিকাগো ফায়ার’, যেখানে নিয়মিত অভিনয় করছেন তিনি।     

প্রেমিকা গাগার সঙ্গে একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছিলেন কিনে। ‘ইউ অ্যান্ড আই’ নামের ওই ভিডিওতে কাজ করতে গিয়েই পরিচয় এবং পরবর্তীতে প্রণয় হয় ওই জুটির।