আংটি ডিজাইনার ডেপ

প্রেমিকা অ্যাম্বার হার্ডের জন্য বাগদানের আংটিটি নিজেই ডিজাইন করেছিলেন হলিউডি অভিনেতা জনি ডেপ। কিন্তু দুর্ভাগ্যক্রমে তার এই চেষ্টা কোনো কাজে আসেনি।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2014, 04:08 PM
Updated : 15 April 2014, 04:08 PM

যুক্তরাজ্যের ফিমেলফার্স্ট পত্রিকা জানায়, স¤প্রতি ডেপের আঙুলে দেখা গেছে একটি হীরার আংটি। ডেপ জানান, এই আংটিটি প্রেমিকা হার্ডের জন্য নিজে ডিজাইন করেছিলেন তিনি, কিন্তু পরে দেখা যায় হার্ডের আঙুলের চাইতে অনেকটাই বড় এই আংটি।

ডেপ বলেন, “আংটির নকশা করার জন্য আমি কাগজে কয়েকটি ছবি এঁকেছিলাম। কিন্তু আকার অনুযায়ী হীরার নম্বর কত ধরা হয় আমি জানতাম না। তাই যখন আংটিটি তৈরি হয়ে এল, আমি বুঝলাম মানুষের চোখের সমান বড় হীরার আংটি পড়তে কষ্ট হবার কথা।”

এরপর প্রেমিকার জন্য অ্যান্টিক পণ্যের দোকান থেকে আরেকটি আংটি কিনেন ডেপ।

কৌতুক করে ডেপ আরও বলেন, “আমার নকশা করা ঐ আংটি পড়ে যদি সে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় হাত নাড়িয়ে দেখাত, তাহলে হীরার ঝলকানিতে উপস্থিত সবার চোখে সমস্যা হত। তাই নিউ ইয়র্কের এক অ্যান্টিক গহনার দোকান থেকে আমি হার্ডের জন্য একটি আংটি নিয়ে আসি।”

ডেপ জানান, তার নকশা করা আংটিটিও হার্ডকে দিয়ে দেবেন তিনি। এরপর হার্ড তার ইচ্ছেমতো যে কোনো একটি পড়বেন।

২০১১ সালে ‘রাম ডায়েরি’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় ডেপ-হার্ড জুটির। এর এক বছরের মধ্যে প্রেমিকা ভেনেসা প্যারাডিসের সঙ্গে ১৪ বছরের সম্পর্কের ইতি টানেন ডেপ; প্রেম করার শুরু করেন হার্ডের সঙ্গে।

প্যারাডিসের সঙ্গে দুই ছেলেমেয়ে রয়েছে ডেপের। ২০১৩ সালে জানা যায়, নতুন প্রেমিকা এবং সন্তানদের নিয়ে নতুন এক বাড়িতে উঠেছেন ডেপ।

চলতি বছরের শুরুতে আংটি বদল করেন এই জুটি।