ফারাহকে গাড়ি উপহার দিলেন শাহরুখ

দীর্ঘদিনের বন্ধু নির্মাতা ফারাহ খানকে নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন বলিউডি অভিনেতা শাহরুখ খান।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2014, 12:24 PM
Updated : 15 April 2014, 12:24 PM

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস জানায়, প্রিয় বন্ধু এবং নির্মাতা ফারাহ খানকে সম্প্রতি নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। কালো রংয়ের এই বিলাসবহুল গাড়ির পাশে দাঁড়িয়ে একটি ছবি তুলে তা টুইটারে পোস্ট করেছেন ফারাহ।

সেই ছবিতে ফারাহর নতুন গাড়ির সঙ্গে উপস্থিত ছিলেন শাহরুখ নিজেও। ছবির সঙ্গে ফারাহ লেখেন, “দেখো আমি কী পেয়েছি!! শাহরুখ তোমাকে অনেক ধন্যবাদ! তোমার উপহার আমার হৃদয়কে ছুঁয়ে গেছে।”

শাহরুখ এবং ফারাহর বন্ধুত্ব অনেকদিনের পুরনো। নিজের প্রথম পরিচালিত সিনেমা ‘ম্যায় হু না’তে শাহরুখকেই প্রধান চরিত্রের জন্য নিয়েছিলেন ফারাহ। সিনেমাটির সাফল্যের পর শাহরুখ ফারাহকে উপহার দেন একটি হোন্দাই টেরাকান জিপ গাড়ি।

২০০৮ সালে দুই বন্ধুর একসঙ্গে করা কাজ ছিল ‘ওম শান্তি ওম’ সিনেমা, যা পরিচালনা করেছিলেন ফারাহ আর অভিনয়ে ছিলেন শাহরুখ। সিনেমাটি মুক্তির পর শাহরুখের কাছ থেকে ফারাহ পেয়ে যান নতুন উপহার-- একটি মার্সিডিজ এস থ্রি ফিফটি গাড়ি।  

এই উপহার দেওয়ার ধারাবাহিকতা শাহরুখ বজায় রেখেছেন এখনও। বর্তমানে শাহরুখ করছেন ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার শুটিং, যা পরিচালনা করেছেন ফারাহ। আর এবার শুটিং চলাকালীন অবস্থাতেই বন্ধুকে উপহার দিয়েছেন শাহরুখ।

‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও দেখা যাবে অভিষেক বচ্চন, বোমান ইরানি, ভিভান শাহ এবং সনু সুদকে।